Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টেকনাফে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারী নিহত

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১:৪২ পিএম

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে দিল মোহাম্মদ প্রকাশ দিলু (৩৬) নামে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে মেরিন ড্রাইভ সড়কের একটি পরিত্যক্ত মাছের হ্যাচারী পাশে এ ঘটনা ঘটে বলে পুলিশ দাবী করেছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে অভিযান চালিয়ে বহু মামলার পলাতক আসামী ও তালিকাভুক্ত ইয়াবা ব্যবসাযী দিল মোহাম্মদকে আটক করা হয়।

তার স্বীকারোক্তির ভিত্তিতে মেরিন ড্রাইভ সড়কের একটি পরিত্যক্ত মাছের হ্যাচারীর পেছনের জঙ্গলে অস্ত্র ও ইয়াবা উদ্ধারে যায় পুলিশ। এসময় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সে মারাযায়।

পুলিশের ভাষ্য মতে, ঘটনাস্থল থেকে ৬ টি এলজি বন্দুক, ১৩ রাউন্ড কাতুজ ও ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত দিল মোহাম্মদ টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল গ্রামের মৃত মকবুল আহমদ প্রকাশ পুতুর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনাফ

৪ অক্টোবর, ২০২০
১৫ আগস্ট, ২০২০
১৬ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ