Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কালিয়ায় বখাটে যুবককে কারাদন্ড

নড়াইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:৫২ এএম

নড়াইলের কালিয়ায় কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে সুবর্ণ পাত্র (১৯) নামে এক বখাটে যুবককে ভ্রাম্যমান আদালত ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ইউএনও কার্যালয়ে স্থাপিত ভ্রাম্যমান আদালতে তাকে হাজির করলে বিচারক কালিয়ার ইউএনও মো. নাজমুল হুদা এ আদেশ দেন। সে উপজেলার কলাবাড়ীয়া ইউপি’র নড়াগাতী থানার কান্দুরী গ্রামের নীশিকান্তের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার নড়াগাতী থানার জয়নগর ইউপির তেবাড়ী গ্রামের মেয়ে কলেজে যাওয়া আসার পথে সুবর্ণ পাত্র দীর্ঘদিন যাবৎ প্রেম নিবেদন, কুপ্রস্তাবসহ নানাভাবে উত্যক্ত করে আসছিল। স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিরা সুবর্ণকে নিবৃত্ত করার চেষ্টা করেও ব্যর্থ হন। বৃহস্পতিবার সকালে কলেজে যাওয়ার পথে একই কায়দায় তাকে উত্যক্ত করে। তখন ওই ছাত্রীর অভিভাবকরা ঘটনাটি নড়াগাতী থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ অভিযান চালিয়ে উপজেলার যোগানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে সুবর্ণকে ওই দিন সকালেই আটক করে ইউএনও’র ভ্রাম্যমান আদালতে হাজির করলে বিচারক তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। পুলিশ সুত্রে জানা গেছে, দন্ডপ্রাপ্তকে নড়াইল জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ