Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রোলবলের কোয়ার্টার ফাইনাল বৃহস্পতিবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ৮:১৩ পিএম

বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন ব্যবস্থাপনায় এবং ওরিয়ন গ্রুপের পৃষ্ঠপোষকতায় অষ্টম জাতীয় রোলার স্কেটিং চ্যাম্পিয়নশিপে রোলবল প্রতিযোগিতার পুরুষ বিভাগের কোয়ার্টার ফাইনাল বৃহস্পতিবার। শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে প্রতিযোগিতার চার কোয়ার্টার ফাইনালে লড়বে ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন লেজার স্কেটিং ক্লাব, রানার্সআপ সুন্দরবন স্কেটিং ক্লাব, ‘বি’ গ্রুপ সেরা মাসুম স্কেটিং ক্লাব, রানার্সআপ মতিঝিল স্কেটিং ক্লাব, ‘সি’ গ্রুপ চ্যাম্পিয়ন স্পীড স্কেটিং ক্লাব, রানার্সআপ কিশোরগঞ্জ এবং ‘ডি’ গ্রুপ সেরা দিনাজপুর রোলার স্কেটিং অ্যাসেসিয়েশন ও রানার্সআপ লালমনিরহাট।

এর আগে বুধবার গ্রুপ পর্যায়ের শেষ ম্যাচে লেজার স্কেটিং ক্লাব ৫-০ গোলে জাহাঙ্গীর নগর স্কেটিং ক্লাবকে, সুন্দরবন স্কেটিং ক্লাব ৬-১ গোলে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থাকে, মাসুম স্কেটিং ক্লাব ৪-০ গোলে পঞ্চগড়কে, মতিঝিল স্কেটিং ক্লাব ১-০ গোলে নীলফামারিকে, স্পীড স্কেটিং ক্লাব ৪-০ গোলে কিশোরগঞ্জকে, কিশোরগঞ্জ ২-১ গোলে চাঁদপুরকে, দিনাজপুর রোলার স্কেটিং অ্যাসেসিয়েশন ১-০ গোলে মিরপুর স্কেটিং ক্লাবকে এবং লালমনিরহাট ৩-০ গোলে মিরপুর স্কেটিং ক্লাবকে হারিয়ে নিজ নিজ গ্রুপ চ্যাম্পিয়ন ও রানার্সআপ হিসেবে শেষ আটে জায়গা করে নেয়। অন্যদিকে বুধবার বিকালে শুরু হয় প্রতিযোগিতার নারী বিভাগের খেলা। উদ্বোধনী ম্যাচে লালমনিরহাট ১-০ গোলে কুড়িগ্রামকে হারিয়ে সেমিফাইনালে উঠে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ