Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

না ফেরার দেশে জাবি শিক্ষার্থী জেরিন

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ২:২৭ পিএম

সবাইকে কাঁদিয়ে অকালে না ফেরার দেশে চলে গেলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ফারিহা নুসরাত জেরিন।

আজ মঙ্গলবার রাত দুইটার দিকে রাজধানীর ধানমন্ডি সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, এলার্জির ইঞ্জেকশনের ওভারডোজের কারণে ইন্টারনাল ব্লিডিং শুরু হয় জেরিনের। এতে প্রচুর পরিমাণে রক্তের প্রয়োজন ছিলো। পরবর্তীতে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জেরিনের বন্ধুরা জানান, আগে থেকেই এলার্জি সমস্যায় ভুগছিলেন জেরিন। পরবর্তীতে চিকেনপক্সে আক্রান্ত হন তিনি। এমতাবস্থায় রোববার (৭ এপ্রিল) বিকেলে রাজধানীর ধানমন্ডি সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। কিন্তু ডাক্তার রোগ উদঘাটন না করতে পেরে এলার্জির চিকিৎসা দেন। ফলে ইন্টারনাল রক্তক্ষরণ শুরু হয়। আর তাতেই মৃত্যু হয় জেরিনের।

ফারিহা নুসরাত জেরিন ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা। পরিবারের সঙ্গে ঢাকার সেন্ট্রাল রোডের একটি বাসায় থাকতেন।

আজ মঙ্গলবার বাদ যোহর ধানমন্ডির সেন্ট্রাল রোডে নামাজের জানাজা শেষে জেরিনকে আজিমপুর কবরস্থানে দাফন করা হবে বলেও জানান তার বন্ধুরা।
এদিকে জেরিনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাবি উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম ও বিশ্ববিদ্যালয় পরিবার। এক শোকবার্তায় উপাচার্য জেরিনের পরিবার ও আত্মীয় স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ