Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাওয়া যাচ্ছে না ২২ কোটি টাকার লটারি বিজয়ীকে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি বিগ টিকিট র‌্যাফেল ড্রতে প্রথম পুরস্কার এক কোটি দিরহাম, যা বাংলাদেশি টাকায় প্রায় ২২ কোটি ৯৪ লাখ জ্যাকপট জয়ী হয়েছেন এক প্রবাসী। তবে লটারিজয়ী ওই ব্যক্তির সঙ্গে কোনোভাবেই যোগাযোগ করতে পারছে না বিগ টিকিট র‌্যাফেল ড্র কর্তৃপক্ষ। আবুধাবি বিগ টিকিট র‌্যাফেল ড্র কর্তৃপক্ষ বলছে, লটারিজয়ী ওই ব্যক্তি একজন ভারতীয়। ওই প্রবাসীর নাম রবীন্দ্র বোলুর। তিনি আরব আমিরাতেই বসবাস করেন।
বুধবার রাতে আবুধাবিতে এক অনুষ্ঠানে র‌্যাফেল ড্রতে নতুন মাল্টিমিলিওনেয়ার হিসেবে তার নাম ঘোষণা করা হয়। তবে টিকিটে দেয়া মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে বিজয়ী ব্যক্তি টিকিটে ভুল নম্বর দিয়েছেন বলে ফোনের অপর প্রান্ত থেকে জানানো হয়। লটারি ড্রয়ের পর ৪৮ ঘণ্টা পেরিয়ে গেছে। এখন পর্যন্ত বিজয়ী ব্যক্তির কোনো খোঁজ পাওয়া যায়নি। কোটি দিরহাম জ্যাকপট জয়ী ভারতীয় কিন্তু ওই ব্যক্তির কাছে এখনও এ খবর পৌঁছাতে পারেননি আয়োজকরা।
বিগ টিকিট কর্তৃপক্ষের এক কর্মকর্তা বলেছেন, আরব আমিরাতে নিবন্ধনকৃত একটি মোবাইল নম্বর কুপনে পাওয়া যায়। সেই নম্বরে আয়োজকরা যোগাযোগের চেষ্টা করলে একজন নারী কথা বলেন। মোবাইলে তিনি লটারির আয়োজক রিচার্ডকে জানান, রবি এখানে নেই। সে মুম্বাইয়ে। দয়া করে এক সপ্তাহ পর ফোন করুন। কারণ তাকে এখন পাওয়া যাবে না। চলতি মাসের শেষের দিকে তিনি আরব আমিরাতে ফিরবেন বলে জানান ওই নারী। তবে আরও তথ্যের জন্য তাকে বলা হলে ওই নারী জানান, তিনি রবির মেয়ে। তবে লটারির পুরস্কার বুঝিয়ে নেয়ার জন্য বিগ টিকিট কর্তৃপক্ষ এখন পর্যন্ত কোনো চ‚ড়ান্ত সময়সীমা বেঁধে দেয়নি। সূত্র : গালফ নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লটারি

৭ ফেব্রুয়ারি, ২০২১
১৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ