Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভার পল্লী বিদ্যুতের ডিজিএমের অপসারণ দাবীতে মানববন্ধন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ২:৪২ পিএম

ঢাকার সাভারে পল্লী বিদ্যুতের ডিজিএম টিএম মেজবাহ উদ্দিনের বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে তার অপসারনের দাবীতে মানববন্ধন করেছে লাইসেন্সধারী ইলেকট্রিশিয়ানরা।
রবিবার বেলা ১১টার দিকে ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সাভারের শিমুলতলা জোনাল অফিসের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে শতাধিক লাইসেন্সধারী ইলেকট্রিশিয়ান উপস্থিত ছিলেন।
মানববন্ধনে লাইসেন্সধারী ইলেকট্রিশিয়ান সাইদুর রহমান, আলী আকবরসহ অনেকেই বলেন, জোনাল অফিসের ডিজিএম টিএম মেজবাহ উদ্দিন যোগ দেওয়ার পর থেকেই লাইসেন্সধারী ইলেকট্রিশিয়ানদের পল্লী বিদ্যুৎ অফিসে প্রবেশ করতে দিচ্ছে না। এর প্রতিবাদ করলে তিনি ইলেকট্রিশিয়ানদের দালাল বলে আখ্যায়িত করছেন।
তারা বলেন, নতুন সংযোগ নিতে গেলে গ্রাহকদের লাইসেন্সধারী ইলেকট্রিশিয়ানের ছাড়পত্র লাগে। সেখানে এই ডিজিএম কোন ইলেট্রিশিয়ানের ছাড়পত্র ছাড়াই নিজেদের লোকদিয়ে সংযোগ দিচ্ছে। তাহলে ইলেকট্রিশিয়ানদের প্রশিক্ষন দেয়ার কথা বলে প্রতিজনের কাছ থেকে ৪হাজার করে টাকা করে কেন নিয়েছে প্রশ্ন তাদের। মানববন্ধন থেকে বক্তারা ডিজিএম টিএম মেজবাহ উদ্দিনের অপসারন দাবী করেন।
তবে অভিযোগ অস্বীকার করে টিএম মেজবাহ উদ্দিন বলেন, আগে ইলেকট্রিশিয়ানদের ছাড়পত্রের প্রয়োজন হতো। এখন দ্রুত সময়ের মধ্যে বিদ্যুৎ পৌছে দেয়ার জন্য এই ছাড়পত্রের প্রয়োজন হয়
না। পল্লী বিদ্যুতের ইঞ্জিনিয়াররা দেখে সংযোগ দিয়ে দিচ্ছে।



 

Show all comments
  • নেছার উদ্দীন ৩ এপ্রিল, ২০১৯, ৬:৪২ পিএম says : 0
    ওরা ওদের প্রয়োজনে ডেকে নিয়ে প্রয়োজন শেষে ছুঁড়ে ফেলে দিবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ