Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এফ আর টাওয়ারের একাংশের মালিক তাসভির গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

নকশা ব্যত্যয় করে নির্মিত রাজধানীর বনানীর এফ আর টাওয়ারের অবৈধ ফ্লোরগুলোর মালিক কুড়িগ্রাম জেলা বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য তাসভির উল ইসলামকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (৩০ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টায় বারিধারার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। ডিবি (উত্তর) অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শাহজাহান সাজু এ খবর নিশ্চিত করেছেন।

আটক তাসভির উল ইসলাম এফ আর টাওয়ারের ভবন পরিচালনা সোসাইটির সভাপতি দায়িত্বে ছিলেন। তিনি ভবনটির ২০, ২১ ও ২২ তলার মালিক এবং কাশেম ড্রাই সেল কোম্পানির এমডি।

 



 

Show all comments
  • Synthiya Orthy ৩১ মার্চ, ২০১৯, ২:৫০ এএম says : 0
    এফআর টাওয়ারের বর্ধিত অংশের মালিক গ্রেফতার ভালো কথা ওনাকে অনুমোদন কে দিলো?মূল মালিক কে?অন্য তলার মালিকদের কোন দায় নাই?রাজউক কই আছিলো??আমরাও চাই এসব অমানবিক স্হাপনাগুলোর মালিক রা শাস্তি পাক তবে সেটা আংশিক বাস্তবায়ন করে বিচার কে প্রশ্নবিদ্ধ করে নয়!!
    Total Reply(0) Reply
  • Arian Khan Pranto ৩১ মার্চ, ২০১৯, ২:৫০ এএম says : 0
    আগুন লেগেছে ৯ তলায় আর ছড়িয়ে পড়েছে ১০ ও ১১ তলা পর্যন্ত। ভবনের মালিক ২ জন, লিয়াকত সাহেবের অধীনে আছে ১ থেকে ১৭ তলা পর্যন্ত আর তাসভির সাহেবের অধীনে আছে ১৮ থেকে ২২ তলা পর্যন্ত। তাসভির সাহেবকে গ্রেপ্তার করা হলো কেনো? আর কতো ড্রামা করবেন? এখানেও রাজনীতি।
    Total Reply(0) Reply
  • Rashedul Islam ৩১ মার্চ, ২০১৯, ২:৫২ এএম says : 0
    গ্রেফতারে কোনো সমাধান নয়,চাই তদারকি ব্যাবস্থা। অলস মনমানসিকতা কে জাগ্রত করতে হবে। কোটি কোটি টাকা দিয়ে ইমারত বানায়,অথচো লাখ টাকা খরচ করে ফায়ার অফ হাউস তৈরী করতে,মাথামোটা ইন্জিনিয়ার আর বাড়ী মালিকদের হুঁশ থাকেনা।
    Total Reply(0) Reply
  • Shipon Miah ৩১ মার্চ, ২০১৯, ২:৫৩ এএম says : 0
    প্রতিহিংসা। রাজউক এবং ভবনের মূল মালিককে নিরাপদে রেখে গ্রেফতার করা হচ্ছে ফ্লোরের মালিক কে। হায়রে রাজনীতি।!!
    Total Reply(0) Reply
  • Nasim Iqbal ৩১ মার্চ, ২০১৯, ২:৫৫ এএম says : 0
    আগুন লাগছে ১০ তলায় আর গ্রেফতার হইলো ২২-২৩ তলার মালিক।
    Total Reply(0) Reply
  • Md Siam ৩১ মার্চ, ২০১৯, ২:৫৫ এএম says : 0
    How about the government officers in Rajuk?? Police should arrest them too.
    Total Reply(0) Reply
  • Dola Kashem ৩১ মার্চ, ২০১৯, ২:৫৬ এএম says : 0
    BNP bolay ee onakey niya eto matha batha!!
    Total Reply(0) Reply
  • এএইচ মন্জু ভূঞা ৩১ মার্চ, ২০১৯, ২:৫৮ এএম says : 0
    ১৫ বছর রাজউক কই ছিল? মূল মালিক অনুমতি না দিলেতো তাসরিফ উপরের অংস তুলতে পারত না।মূল মালিককে গ্রেফতার না করে যিনি লিজ নিয়ে উপরে তলা করছে তারে গ্রেফতার করা হলো! কি হাইস্যকর আইন!
    Total Reply(0) Reply
  • দেশ প্রেম ৩১ মার্চ, ২০১৯, ৯:৩৫ এএম says : 0
    বাংলাদেশের বহুল পরিচিত দৈনিক প্রথম আলোর নিকট খোলা চিঠি। রুবেল মেনশন, 14 রাজউক(ডিআইটি) এভিনিউ, মতিঝিল, ঢাকা। উল্লেখিত ভবনটি ৫তলা বিশিষ্ট। বিল্ডিং টির ২য় তলাথেকে ৫ম তলা পর্যন্ত বিভিন্ন ট্রাভেল এজেন্ট, রিক্রইটিং অফিস, উকিল চেম্বার ইত্যাদি। এর নিচ তলায় একটি ব্যাংকের এটিএম বুথ। উক্ত বিল্ডিং এর পূর্ব পাশ্বে ১৩ তলা বিশিষ্ট ৩ স্টার হোটেল (হোটেল প্যাসিপিক) । এই হোটেলে বিদেশী লোকজন থাকে। উক্ত বিল্ডিং এর দক্ষিণ পার্শ্বে প্রাইম ব্যাংক হেড অফিস, এর উত্তরে সিটি ব্যাংক, ব্রাক ব্যাংক এবং এক্সিম ব্যাংক বুথ এবং দ্বিতীয় তলা এক্সিম ব্যাংক। পাশ্বে রূপালি ইন্সুরেন্স হেড অফিস। উক্ত বিল্ডিংএর নিচ তলায় ব্যাটারী, ব্যাটারীর এসিড, এবং কেমিক্যাল জার এর গুডাওন। এবং এখানে আসলে দেখতে পারবেন কি বয়াবহ অবস্থা শত শত ব্যাটারী ইলেকট্রি চার্জারের সাহায্যে চার্জ করা হচ্চে। যে কোন মুহুর্তে অগ্নিকান্ডেমত দূর্ঘ টনা ঘটতে পারে। এতে অনেক কয়ক্ষতির হবে। তাই অনতি বিলম্ভে ইনকিলাব পত্রিকার মাধ্যমে উক্ত ব্যাপারটি কর্তৃ পক্ষের দৃষ্টিগোচরে আনতে চায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এফ আর টাওয়ার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ