Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এফ আর টাওয়ারের মালিককে জিজ্ঞাসাবাদ করবে দুদক

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

নিয়ম বহির্ভূতভাবে ভবন নির্মাণ এবং অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে বনানীর এফ আর টাওয়ারের মালিক এসএমএইচ ফারুককে জিজ্ঞাসাবাদ করবে দুদক। দুদক সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র মতে, আগামী ২৮ এপ্রিল জেলগেটে ফারুককে দুদকের কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ করবেন। এজন্য আদালতের অনুমোদনও পেয়েছে কমিশন।
তদন্ত সংশ্লিষ্ট সূত্র জানায়, এফ আর টাওয়ার নির্মাণে ১৮ তলার অনুমোদন ছিল। কিন্তু পরে কীভাবে ২৩ তলা করা হলো, অনিয়মের সঙ্গে কারা জড়িত, কাদের অবহেলা আছে, তা বিশ্লেষণ করছে দুদক।
উল্লেখ্য, গত ২৮ মার্চ দুপুর পৌনে ১২টার দিকে এফ আর টাওয়ারের ৯ তলায় অগ্নিকান্ডর ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট আগুন নেভানো ও হতাহতদের উদ্ধারে কাজ করে। পাশাপাশি সেনাবাহিনী, বিমানবাহিনী, নৌবাহিনী, পুলিশ, র‌্যাব, রেড ক্রিসেন্টসহ ফায়ার সার্ভিসের প্রশিক্ষিত অনেক স্বেচ্ছাসেবী কাজ করে। প্রায় সাড়ে ছয় ঘণ্টা চেষ্টার পর রাত ৭টায় আগুন নেভানো সম্ভব হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এফ আর টাওয়ারের মালিক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ