Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চিকিৎসাধীন মোস্তফা কামালের মৃত্যু

এফ আর টাওয়ারে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর বনানীর এফ আর (ফারুক রূপায়ন) টাওয়ারে অগ্নিকান্ডের ঘটনায় চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে। তার নাম আবু হেনা মোস্তফা কামাল (৪১)। এ নিয়ে আগুনের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৬ জনে। গতকাল শনিবার সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তার মৃত্যু হয়। আগুনে তার শরীর দগ্ধ হয়েছিল।
বনানী থানার এসআই ফরিদুল আলম বলেন, গতকাল সকাল সোয়া ৯টার দিকে সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত মোস্তফা কামাল দুর্ঘটনাকবলিত ভবনটির ১১ তলার হেরিটেজ এয়ার এক্সপ্রেস নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।
সিএমএইচ সূত্রে জানা যায়, মোস্তফা কামালের বাড়ি ঢাকার পুরাতন কচুক্ষেতে, বাড়ি নম্বর ২২৩/এ। তার বড় ভাই আবু হেনা আহম্মেদ সিরাজুর রহমান ছোট ভাই মোস্তফা কামালের লাশ হাসপাতাল থেকে নিয়ে যান। উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট দীর্ঘ সময় চেষ্টা করে আগুন নির্বাপন করে। এ ঘটনায় প্রাথমিকভাবে ২৫ জনের লাশ উদ্ধার করা হয়। এছাড়া প্রায় শ’খানিক লোক আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ