Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মোদির মন্তব্যে টুইটে তোলপাড়

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি মন্তব্যে টুইটে তোলপাড় শুরু হয়েছে। উত্তরপ্রদেশে লোকসভার নির্বাচনী প্রচারণায় গিয়ে বিরোধীদলকে ‘শরাব’ তথা মদের সাথে তুলনা করলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার রাজ্যটির মীরাটে একটি প্রচারণা থেকে অখিলেশ যাদবের দল সমাজবাদী পার্টি (সপা)-এর ‘শ’, অজিত সিং’র দল রাষ্ট্রীয় লোক দল (আরএলডি)-এর ‘রা’ এবং মায়াবতীর দল বহুজন সমাজ পার্টি (বসপা)-এর ‘ব’-কে একত্রিত করে মোদি ‘শরাব’ বলে ডাকলেন। এসময় মোদি বলেন ‘এই শরাব আপনাদের ক্ষতি করে দেবে।’ তিনি আরও জানান ‘শরাব মানুষের স্বাস্থ্যের পক্ষে অত্যন্ত ক্ষতিকর এবং উত্তরপ্রদেশের জন্য অত্যন্ত অস্বাস্থ্যকর।’ মোদির এই বক্তব্যের পরই তোপ দেগেছে বিরোধী দল সমাজবাদী পার্টি ও কংগ্রেস। অখিলেশ যাদব ট্যুইট করে মোদিকে নিশানা করে বলেন, ‘আজ টেলিপ্রম্পটারের মাধ্যমেই মোদির মিথ্যা সামনে চলে এসেছে। যারা দেশে ঘৃণা ছড়ান, তারা ‘সরাব’ এবং ‘শরাব’ এর মধ্যে পার্থক্যটাই জানেন না! ‘সরাব’ মানে মরীচিকা, যা বিজেপি গত পাঁচ বছর ধরে দেখিয়ে আসছে। যেটা কখনওই হওয়ার নয়। আজ যখন নতুন করে নির্বাচন সামনে এসেছে, ওরা এখন নতুন করে ‘মরীচিকা’ দেখাচ্ছে।’ এনডিটিভি।



 

Show all comments
  • Das H D ৩০ মার্চ, ২০১৯, ১:৩০ এএম says : 0
    মদ কিন্তু একা একা খুব কম লোকই খায় বেশিরভাগ মহা জোট করে খায় ভেবে দেখুন
    Total Reply(0) Reply
  • Pranab Mitra (কলকাতা) ৩০ মার্চ, ২০১৯, ১:৩০ এএম says : 0
    আবার টেনশন,,,,,,,,, এবার কি হবে । মোদীকে ভরসা নেই,,,,,,,,,, , হটাৎ কোন দিন সকালে ঘুম থেকে উঠে খবর জানতে পারবো যে বিরোধী নেতারা যারা দেশের সেনাবাহিনীর সুরক্ষা , সম্মান ও বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন করছে তাদের সবাইকে লাশ গোনার জন্য ( সুখোই 2000 ) বিমানে করে পাকিস্তানে পাঠিয়ে দিয়েছে ।
    Total Reply(1) Reply
    • Aminul Islam ৩০ মার্চ, ২০১৯, ৯:৩৮ এএম says : 4
      @ Pranab Mitra (কলকাতা): সুখোই 2000 হয়না। মিরেজ 2000 হয়। পান্ডিত্য দেখাতে গেলে বিদ্যা আয়ত্ব করতে হবে আগে।
  • Debajyoti Choudhury ৩০ মার্চ, ২০১৯, ১:৩১ এএম says : 0
    মোদির বিজেপির তুলনা হয় সন্ত্রাসী, নির্লজ্জ, জুয়াচোর, বেহায়া, কলঙ্ক, অপদার্থ, অশিক্ষিত, ঔদ্ধত্য, অহংকারী, নিকৃষ্ট, ধর্মভড়ং দের সঙ্গে...
    Total Reply(0) Reply
  • Hemanta Majumder ৩০ মার্চ, ২০১৯, ১:৩১ এএম says : 0
    একেবারে মুলে আঘাত করেছেন। মদই তো আধুনিক শিল্প, আঁতে ঘা লাগা স্বাভাবিক।
    Total Reply(0) Reply
  • Anuwar Hossain ৩০ মার্চ, ২০১৯, ১:৩২ এএম says : 0
    যে লোকটি চায়ের দোকানে চা বেচতে বেচতে দেশের প্রধান মন্ত্রী হয়েছেন তার মুখের ভাষা আর ভাষন লুচছার লফং গোর দের মত হবে না তো কি প্রধান মন্ত্রী মতো হবে ।উনার মুখে ভালো আশা করাটাই আমাদের ভুল।
    Total Reply(0) Reply
  • Sajal Singha ৩০ মার্চ, ২০১৯, ১:৩২ এএম says : 0
    আপনি চাপে আছেন sir আপনার ভাষায় এটা প্রমান হয়।আপনি যদি এতই কনফিডেন্ট ক্ষমতায় পুনরায় ফেরার ব্যাপারে তাহলে আপনার মুখ থেকে এমন মন্তব্য বের হত না।
    Total Reply(0) Reply
  • Sadabroto Dutta ৩০ মার্চ, ২০১৯, ১:৩৩ এএম says : 0
    এই প্রথম প্রধানমন্ত্রী যিনি জানেন ক্ষমতা হারালে যাকে জেলে যাবেন ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোদি

২৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ