Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে নগর পুলিশে রদবদল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৭:৩৫ পিএম

সিলেট মহানগর পুলিশের বিভিন্ন থানায় কর্মরত পাঁচ কর্মকর্তার দায়িত্বে রদবদল আনা হয়েছে। সম্প্রতি সরকারের আদেশে তাদের তারা পদোন্নতি লাভ করেছিলেন। এরই প্রেক্ষিতে এই রদবদল করা হলো।
সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ (রহ.) থানার সহকারী পুলিশ কমিশনার মো. ইসমাইলকে সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানায়, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মো. মাইনুল আবছারকে শাহপরাণ (রহ.) থানায় সহকারী পুলিশ কমিশনার হিসেবে বদলী করা হয়েছে।
অন্যদিকে কোতোয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার সাদেক কাউসার দস্তগীরকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ফোর্স) হিসাবে পদায়ন করা হয়েছে।
এছাড়া সহকারী পুলিশ কমিশনার (ফোর্স) ইয়াহিয়া আল মামুনকে এয়ারপোর্ট থানায় সহকারী পুলিশ কমিশনার হিসেবে বদলী, সহকারী পুলিশ কমিশনার (আরও) মো. বিল্লাল হোসেনকে মোগলাবাজার থানায় সহকারী পুলিশ কমিশনার হিসেবে এবং মোগলাবাজার থানার সহকারী পুলিশ কমিশনার সুদীপ দাসকে অতি. উপ-পুলিশ কমিশনার হিসেবে ডিবিতে পদায়ন করা হয়।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও মিডিয়া মুখপাত্র মো. জেদান আল মূসা দৈনিক ইনকিলাবকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রদবদল

১২ সেপ্টেম্বর, ২০২২
৯ সেপ্টেম্বর, ২০২১
১৩ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ