Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর কমিশনারের ১১ পদে রদবদল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ১২:০২ এএম

আয়কর বিভাগের আট কর কমিশনারের পদে রদবদল ও তিন অতিরিক্ত কর কমিশনারকে পদোন্নতি দিয়ে কমিশনার হিসেবে বদলি করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। গতকাল সোমবার এনবিআরের প্রথম সচিব (কর প্রশাসন) মো. শাহিদুজ্জামান স্বাক্ষরিত আদেশ সূত্রে এ তথ্য জানা গেছে। যাদেরকে বদলি করা হয়েছে তারা হলেন-চট্টগ্রামের কর অঞ্চল-১ থেকে কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদকে বৃহৎ করদাতা ইউনিটে অন্যদিকে বৃহৎ করদাতা ইউনিটের কমিশনার মো. ইকবাল হোসেনকে ঢাকার কর অঞ্চল-১ এ বদলি করা হয়েছে, এছাড়া রাজধানীর কর অঞ্চল-১ এর কমিশনার এ কে এম বদিউল আলমকে সেন্ট্রাল ইন্টিলিজেন্স সেলের মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে।
এদিকে কর পরিদর্শন দপ্তরের কর কমিশনার মোহাম্মদ মাসুদকে কর অঞ্চল-১৪, কর অঞ্চল-১০ এর কমিশনার মো. লুৎফুল আজীমকে কর অঞ্চল-৬, রাজশাহী কর আপিল অঞ্চলের কমিশনার আহসান হাবিবকে কর পরিদর্শন দফত,রের মহাপরিচালক, চট্টগ্রাম কর অঞ্চল-৪ এর কর কমিশনার (চলতি দায়িত্ব) মো. ইকবাল বাহারকে চট্টগ্রাম কর অঞ্চল-১ এর কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। এছাড়া খুলনা কর অঞ্চলের কমিশনার মো. শামীমুর রহমানকে রাজশাহী কর আপিল অঞ্চলের কমিশনার আর অতিরিক্ত কর কমিশনার ছাবিনা ইয়াসমিন, মো. সিরাজুল করিম ও মো. শাহাদৎ হোসেন শিকদারকে পদোন্নতি দিয়ে যথাক্রমে চট্টগ্রাম কর অঞ্চল-৪, খুলনা কর অঞ্চল এবং চট্টগ্রাম কর অঞ্চল-৩ এর কর কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর কমিশনারের ১১ পদে রদবদল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ