Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাকসু নির্বাচনের নীতিমালা পর্যালোচনা কমিটি গঠন

চবি রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৩:০৫ পিএম | আপডেট : ৩:৪৩ পিএম, ২১ মার্চ, ২০১৯

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিমালা পর্যালোচনা করার জন্য বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ শফিউল আলমকে প্রধান করে পাঁচ সদস্যের নীতিমালা পর্যালোচনা কমিটি গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ কমিটি গঠন করা হয়। এ কমিটি ঘোষণা করেন ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। 

কমিটির অন্য সদস্যরা হলেন, আইন অনুষদের ডিন প্রফেসর ড. এ বি এম আবু নোমান, লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আমীর মোহাম্মাদ নসরুল্লাহ, সহকারী প্রক্টর লিটন মিত্র ও সদস্য সচিব হিসেবে রয়েছেন, নির্বাচন শাখার ডেপুটি রেজিস্টার মোহাম্মদ ইউসুফ।
নীতিমালা পর্যালোচনা কমিটির প্রধান প্রফেসর ড. মোহাম্মদ শফিউল আলম দৈনিক ইনকিলাবকে বলেন, আমাকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়েছে। রবিবারে হয়ত চিঠি হাতে পাব। পরে আমরা নীতিমাল পর্যালোচনা করে কোন কিছু হালনাগাদ করার প্রয়োজন হলে সেটা করব।
বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ইফেতেখার উদ্দিন চৌধুরী সাংবাদিকদের বলেন, বুধবার আমরা নীতিগতভাবে সিদ্ধান্ত নিয়েছি চাকসু নির্বাচন দিব। চাকসুর যে নীতিমালা রয়েছে সেটিকে সংশোধন ও যুগোপযোগী করতে করবে। চাকসুর যে নীতিমালা রয়েছে সেটি সংশোধন করে নতুন নীতিমাল গঠন করার জন্য পাঁচ সদস্যের একটি রিভিউ কমিটি গঠন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ