Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চবিতে ২৩ বিশ্ববিদ্যালয়ের সংবাদকর্মীদের মিলন মেলা

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ১২:২৯ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হচ্ছে দেশের ২৩ বিশ্ববিদ্যালয়ের সংবাদকর্মীদের মিলন মেলা। ‘সম্পর্কের পুনঃনির্মাণ, সমৃদ্ধির দিকে ধাবমান’ এ প্রতিপাদ্যকে ধারণ করে ১৮ ও ১৯ মার্চ দুই দিনব্যাপী হবে এ মিলনমেলা। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস) কতৃক আয়োজিত অনুষ্ঠানে দেশের ২৩ টি বিশ্ববিদ্যালয়ের ২৭টি সংগঠনের প্রায় আড়াই শতাধিক ক্যাম্পাস সংবাদকর্মী অংশ নেবে। দুই দিনব্যাপী এই উৎসবের প্রথম দিন অনুষ্ঠিত হবে চবি ক্যাম্পাসে এবং দ্বিতীয় দিন কক্সবাজার সমুদ্র সৈকতে ।
চবিসাস সূত্রে জানা যায়, প্রথম দিনে থাকছে আনন্দ শোভাযাত্রা, উদ্বোধনী অনুষ্ঠান, সাংবাদিকতা বিষয়ক লার্নিং সেশন, ক্যাম্পাস ট্যুর ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রো-ভিসি প্রফেসর ড. শিরীণ আখতার, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম-মহাসচিব মহসীন কাজী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস। এ দিন বিকাল সাড়ে ৪টা থেকে বিশ্ববিদ্যালয়ের জারুলতলায় ব্যান্ড দল শিরোনামহীনের পরিবেশনা থাক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়াও আদিবাসী নৃত্য, আবহ সঙ্গীত, বিশ্ববিদ্যালয়ের ভিত্তিক ব্যান্ড বগিবাজের পরিবেশনায় ঐতিহ্যবাহী শাটলের গান।
কক্সবাজারে দ্বিতীয় দিনের লানিং সেশন পরিচালনা করবেন, ইন্ডিপেন্ডেন্ট টিভির এক্সিকিউটিভ এডিটর খালেদ মহিউদ্দীন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি এবং জিটিভি ও সারাবাংলা ডট নেটের এডিটর ইন চীফ সৈয়দ ইশতিয়াক রেজা, চ্যানেল টুয়েন্টিফোরের আঞ্চলিক সম্পাদক কামাল পারভেজ, সময় টেলিভিশনের সিনিয়র রিপোর্টার এহসান জুয়েল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ