Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে তিনদফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষকদের মানববন্ধন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১০:২৫ এএম

টাঙ্গাইলে প্রশিক্ষণপ্রাপ্ত প্রধান শিক্ষকদের এক ধাপ নীচে প্রশিক্ষণপ্রাপ্ত সহকারী শিক্ষকদের বেতন স্কেল নির্ধারণ ও প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ২য় শ্রেনির মর্যাদা প্রদানসহ তিনদফা দাবি বাস্তবায়নের লক্ষে মানববন্ধন করেছে শিক্ষক সমাজ।

আজ রবিবার সকালে টাঙ্গাইল প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট এর সামনে পিটিআই এর ডিপিএড ও জেলার সহকারী শিক্ষকবৃন্দ এ মানববন্ধন কর্মসূচি পালন করে।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সিনিয়র সহ-সভাপতি ও জেলার সভাপতি সাজ্জাদুর রহমান খোশনবীশ, ডিপিএড প্রশিক্ষনার্থী নাজমুল হুদা, ছানোয়ার হোসেন, শারমিন আক্তার প্রমুখ।
বক্তরা বলেন, প্রশিক্ষণ প্রাপ্ত প্রধান শিক্ষকদের একধাপ নিচে প্রশিক্ষন প্রাপ্ত সহকারী শিক্ষকদের বেতন স্কেল নির্ধারণ, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক পদ সৃষ্টি না করে অফিস করনিক/ অফিস সহকারী পদ সৃষ্টি করা এবং প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ২য় শ্রেনির মর্যদা প্রদান করতে হবে। আমাদের এ দাবি বাস্তবায়ন করতে হবে। তা না হলে আগামীতে আমরা কঠোর কর্মসূচি পালন করবো।
মানববন্ধনে টাঙ্গাইলের ডিপিএড প্রশিক্ষনার্থী ও জেলার প্রায় সকল সহকারী শিক্ষকবৃন্দ এতে অংশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ