Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাস্টার্স অ্যাথলেটিক্স শুরু শুক্রবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ৩:৪৬ পিএম | আপডেট : ৪:২০ পিএম, ৬ মার্চ, ২০১৯

বাংলাদেশ মাস্টার্স অ্যাথলেটিক অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও বীর মুক্তিযোদ্ধা রজব আলী খান ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় তৃতীয় জাতীয় আমন্ত্রণমূলক মাস্টার্স অ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু হচ্ছে শুক্রবার।

এদিন বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো: হারুনুর রশীদ। এসময় বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সভাপতি এ এস এম আলী কবীর ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের প্রতিনিধি বাংলাদেশ ডাক বিভাগ ক্রীড়া কমিটির সাধারণ সম্পাদক মো: আমজাদ আলী খান। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ মাস্টার্স অ্যাথলেটিক অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট নূরউদ্দিন নয়ন।

দুই বাংলার ক্রীড়াঙ্গনে মিলনমেলা খ্যাত সাবেক অ্যাথলেটদের বৃহৎ এ আসরে বাংলাদেশের বিভিন্ন জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা, বিশ্ববিদ্যালয়, বিজেএমসি, অ্যাফিলিয়েটেড সামরিক ও বেসামরিক বিভিন্ন বাহিনীর সাবেক অ্যাথলেট এবং ভারতের পশ্চিমবঙ্গের ৫০জন সহ প্রায় ৪০০জন পুরুষ ও মহিলা অ্যাথলেট এবং ১৫০জন কর্মকর্তা অংশ নিচ্ছেন। প্রতিযোগিতায় পুরুষদের ১০২ ও মহিলাদের ৫৩টি সহ মোট ১৫৫টি ইভেন্টে খেলা হবে। শনিবার প্রতিযোগিতার সমাপণী দিনে প্রধান অতিথি থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করবেন বাংলাদেশ মাস্টার্স অ্যাথলেটিক অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট নূরউদ্দিন নয়ন।

এ উপলক্ষ্যে বুধবার দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ মাস্টার্স অ্যাথলেটিক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন। এসময় উপস্থিত ছিলেন সভাপতি অ্যাডভোকেট নূরউদ্দিন নয়ন ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সাবেক প্রশাসক মোহাম্মদ ইয়াহিয়া সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যাথলেটিক্স


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ