Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইসদাইরের রাধা কৃষ্ণ মন্দিরে আগুন : আহত ১৫

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৫০ পিএম

ফতুল্লার ইজদাইরে একটি মন্দিরে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৫ জন আহত হয়েছে। তাদের মধ্যে দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে ফতুল্লার ইসদাইর এলাকার রাধা কৃষ্ণ মন্দিরে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এদিন তিনদিন ব্যাপী বার্ষিক কির্তনের দ্বিতীয় দিন ছিলো।
আহতদের উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে মায়া রাণী (৪৪), সমিতা (৫৫), অনুরাধা (৫০), মালতি (৩৪), যমুনা সাহা (৪১) এবং খানপুর ৩‘শ শয্যা হাসপাতালে অমিতা (৪৫), শেফালি (৪০), ববিতা (২৭), সচিত্রা (৩৪), শীলা রাণী (৬০), কনক (৩৯), সুবর্ণ রায় (১৪), মাধবী (৩৪), পুষ্পা দাস (৫০), ও বিউটি (৪২)।এদের মধ্যে বিউটিসহ আরও একজনকে ঢাকা মেডিক্যার করেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
রাধা কৃষ্ণ মন্দির কমিটির সদস্য রবিন দাস জানান, মন্দিরে কির্তন চলাকালে রান্নাঘর থেকে হঠাৎ করেই আগুন লেগে গিয়ে আতঙ্কে হুড়োহুড়ি করতে গিয়ে কয়েকজন আহত হয়েছে। তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।তিনি আরও জানান, কীর্তনে শহরের আশপাশের এলাকাসহ জেলার বিভিন্ন স্থান থেকে প্রায় তিনশো জনের মতো লোক ছিলো। কারো বড় কোনো ক্ষতি হয়নি। ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিয়ন্ত্রণ করে ফেলি আমরা।
খানপুর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক অমিত রায় জানান, কেউ দগ্ধ হয়নি। হুড়োহুড়ি করতে গিয়ে কয়েকজন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তাদের মধ্যে বিউটি (৪২) নামের একজনের চোখে রক্তক্ষরণের কারণে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।সদর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক গোলাম মোস্তফা ইমন জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। একজনকে ঢাকা প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ