Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

চালকের ফাঁসির দাবি বিএল কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:০৩ পিএম

‘নিরাপদ সড়ক সড়ক চাই, ঘাতক ড্রাইভারের ফাঁসি চাই’, ‘ফুটওভার ব্রিজ চাই’ ‘আমাদের দাবি মানতে হবে’ এমন স্লোগান নিয়ে মানববন্ধন করেছেন খুলনার সরকারি বিএল কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা ।

বুধবার দুপুরে ক্যাম্পাসের সামনের খুলনা-যশোর মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
খুলনার ফুলতলা উপজেলায় ট্রাকচাপায় সরকারি বিএল কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক কিশোর কুমার পালের মৃত্যুর ঘটনায় দোষী ট্রাকচালকের ফাঁসির দাবিতে এ মানববন্ধন করেন তারা।
কলেজের অধ্যক্ষ প্রফেসর কে এম আলমগীর হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা। এসময় তারা দোষী ট্রাকচালকে গ্রেফতার করে ফাঁসির দাবি জানান।
মানববন্ধন শেষ কলেজ মন্দিরে শিক্ষকের মরদেহ দেখানো এবং শ্রদ্ধা নিবেদন করা হয়। কলেজের শহীদ মিনারের পাদদেশে দুপুর ১ টায় শোকসভা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার বিকেল ৩টার দিকে খুলনার ফুলতলা উপজেলার দামোদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যশোর-খুলনা মহাসড়কে সরকারি বিএল কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক কিশোর কুমার পাল ট্রাকচাপায় নিহত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ