Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এরশাদ যে কোনো সময় সংসদে যাবেন : জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গেলাম মোহাম্মদ কাদের বলেছেন, বিরোধিতার নামে জাতীয় পার্টি কখনো ধংসাত্বক রাজনীতি করবেনা। তবে সংসদে এবং রাজপথে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ন আন্দোলনের মাধ্যমে জনগণের প্রত্যাশা পূরণ করবে। এরশাদ যেকোন সময়ে সংসদে যোগ দেবেন। সংরক্ষিত নারী আসনের প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ শেষে মনোনয়ন বোর্ড একটি তালিকা এরশাদ-এর হাতে তুলে দেয়া হবে।
গতকাল সংরক্ষিত আসনে নারী সংসদ সদস্য প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। সংরক্ষিত মহিলা আসনের মোট ৫৮ জন প্রার্থীর মধ্যে ২৮ জনের সাক্ষাতকার গ্রহণ করা হয়েছে। আজ বুধবার বাকিদের সাক্ষাতকার গ্রহণ করা হবে।
এসময় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, উপজেলা নির্বাচনে সুষ্ঠু ভোট হলে জাতীয় পার্টি মনোনিত অনেক প্রার্থীই নির্বাচনে বিজয়ী হবেন। তবে স্থানীয়ভাবে গ্রহণযোগ্যতা, জনপ্রিয়তা এবং দলের জন্য অবদান বিবেচনা করেই উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেয়া হবে।
এসময় মনোনয়ন বোর্ডের সদস্য এবং পার্টির প্রেসিডিয়াম সদস্য- গোলাম কিবরিয়া টিপু এমপি, এ্যাড. শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মাহমুদুল ইসলাম চৌধুরী, লেঃ জেঃ (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ