Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সিলেট-চিটাগং ম্যাচে ঢাকা-রাজশাহী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

দায়িত্বশীল ব্যাটিংয়ে ফিফটি করলেন আন্দ্রে ফ্লেচার। তাকে সঙ্গ দিলেন সাব্বির রহমান ও মোহাম্মদ নওয়াজ। তাতে চিটাগং ভাইকিংসকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিল সিলেট সিক্সার্স। বিপিএলে শুক্রবারের দ্বিতীয় ম্যাচে ৫ উইকেটে ১৬৫ রান করে সিলেট।

টস হেরে ব্যাট করতে নেমে সিলেটের শুরুটা ভালো হয়নি। দলীয় ১৪ রানে ব্যক্তিগত ১ রানে ফেরেন আফিফ হোসেন। এরপর দলের রানের সঙ্গে ১১ রান যোগ করে দলীয় ৩৭ রানে ফেরেন জেসন রয়। দক্ষিণ আফ্রিকান পেসার হার্ডাস ভিলিওনের জোড়া আঘাতে নড়বড়ে সিলেটকে পথ দেখান ফ্লেচার। সাব্বিরের সঙ্গে ৬৫ রানের জুটিতে শুরুর ধাক্কা সামাল দেন এই ক্যারিবিয়ান। দুটি করে ছক্কা-চারে ২৫ বলে ৩২ রান করা সাব্বিরকে ফিরিয়ে জুটি ভাঙেন নাঈম হাসান।

১৯ বলে ৩৪ রান করা নওয়াজকে ফিরিয়ে তার সঙ্গে ফ্লেচারের ৫১ রানের জুটি ভাঙেন ভিলিওন। পরের বলে এই পেসার ফিরিয়ে দেন ফ্লেচারকে। ক্যারিবিয়ান ডানহাতি ব্যাটসম্যানের ৫৩ বলে খেলা ৬৬ রানের ইনিংস গড়া ৬টি চার ও দুটি ছক্কায়। ভিলিওন ২৯ রানে নেন ৪ উইকেট। আঁটসাঁট বোলিংয়ে ১৪ রানে ১ উইকেট নেন নাঈম।

নিজেদের ১১ ম্যাচের ৭টিতে জয়ে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিনে আছে চিটাগং। অন্যদিকে, সমান ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ছয়ে আছে সিলেট। বিপিএল থেকে আগেই বিদায় নিশ্চিত হয়ে গেছে সিলেট সিক্সার্সের। অন্যদিকে, প্লে অফ নিশ্চিত হয়ে গেছে চিটাগং ভাইকিংসের। অনেকটা নিয়মরক্ষার ম্যাচ হলেও এই ম্যাচের দিকেই তাকিয়ে রাজশাহী ও ঢাকা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ