Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজের ৫দিন পর রেহেনা খাতুন (২৭) নামে এক গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলার গুমানিগঞ্জ ইউনিয়নের মরা করতোয়া নদীর কচুরীপানার নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। রেহেনা খাতুন গুমানিগঞ্জ ইউনিয়নের কুড়িপাইকা গ্রামের শাকিল মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে স্বামী শাকিল মিয়া পলাতক রয়েছে। পুলিশ শাকিলের বাবা এজাদুল ইসলামকে আটক করেছে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ১০ বছর আগে শাকিলের সঙ্গে একই ইউনিয়নের মদনতাইড় গ্রামের আয়েজ উদ্দিনের মেয়ে রেহেনার বিয়ে হয়। তাদের ৯ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে রেহেনার সঙ্গে শাকিলের পারিবারিক ও দাম্পত্য কলহ চলছিল। গত সোমবার থেকে রেহেনা বেগম হঠাৎ করে নিখোঁজ হয়। তার পিতার বাড়ী এবং আতœীয়-স্বজনের বাড়ীতে খোঁজ-খবর তাকে পাওয়া যায়নি। গতকাল দুপুরে মরা করতোয়া নদীর কচুরীপানার নিচে তার লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান জানান, রেহানাকে গলাকেটে হত্যা করে লাশ ফেলে রাখা হয়। গলা ও হাত কাটা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর থেকে স্বামী শাকিল মিয়া তার সন্তানকে নিয়ে পলাতক রয়েছে। শাকিলের বাবা এজাদুল ইসলামকে আটক করেছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ