Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনার প্রবীণ সাংবাদিক ভাষা সৈনিক আনোয়ারুল হকের ইন্তেকাল

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ৪:৫৫ পিএম

পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা যুগ্ম-সম্পাদক ও সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাকের প্রবীণ সাংবাদিক ভাষা সৈনিক আনোয়ারুল হক (৭৮)
মঙ্গলবার দিবাগত রাত ১টা ৫ মিনিটে পাবনা শহরের শালগাড়িয়া মহল্লার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যা, ভাই সহ অসংখ্য- আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। আনোয়ারুল হক বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন শয্যাশায়ী ছিলেন।
সাবেক ছাত্রনেতা নজমুল হক নান্নু ও পাবনা জেলা পরিষদের সাবেক প্রশাসক এম সাইদুল হক চুন্নু’র বড় ভাই মরহুম আনোয়ারুল হক। তার পুত্র সুশোভন হক টুটুল পাবনার সাবেক কৃতি ক্রিকেটার।
বুধবার ৩০ জানুয়ারি বাদ যোহর শহরের চাঁপা বিবি জামে মসজিদে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। তাকে পাবনা সদর আরিফপুর গোরস্থানে দাফন করা হয়।
প্রসঙ্গত: তিনি হাবিব ব্যাংক পাবনা শাখা পরবর্তীতে (পূবালী ব্যাংক) থেকে কর্মময় জীবন শুরু করেন। এরপর তিনি সাপ্তাহিক ইত্তেফাক পত্রিকায় পাবনা প্রতিনিধি হিসেবে যোগদান করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি এই পত্রিকার সাথে যুক্ত ছিলেন। তাঁর মৃত্যুতে পাবনা সদর আসন এম.পি গোলাম ফরুক প্রিন্স, জেলা পরিষদ চেয়ারম্যান রেজউল রহিম লাল, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, পুলিশ সুপার রফিকুল ইসলাম পিপিএম. অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদন্নোতি প্রাপ্ত ), গৌতম কুমার বিশ্বাস, ইবনে মিজান, পাবনা প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, সাধারণ সম্পাদক আঁখিনুর ইসলাম রেমনসহ পাবনা প্রেসক্লাবের এবং পাবনায় কর্মরত সাংবাদিকগণ গভীর শোক জানিয়ে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ