Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগতি প্রেসক্লাবের মানববন্ধন

রামগতি (লক্ষীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

লক্ষীপুরের রামগতিতে চরআলগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন লিটন চৌধুরী কর্তৃক সাংবাদিক মাকছুদুল আলমের ওপর হামলার প্রতিবাদে রামগতি প্রেসক্লাব ও মুক্তিযোদ্ধা পরিবারের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার সকাল ১১ টার সময় পৌর আলেকজান্ডার বাজার ঘন্টা ব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন রামগতি প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ নিজাম উদ্দিন, সহ-সভাপতি আমানত উল্যাহ, সাধারন সম্পাদক দিদার খন্দকার, যুগ্ন সাধারন সম্পাদক মোখলেছুর রহমান ধনু, মুক্তিযোদ্ধা মহি উদ্দিন পাটওয়ারীসহ রামগতিতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, গত কয়েকদিন আগে চর আলগী ইউপি চেয়ারম্যান লিটন তার কার্যালয়ে সম্পূর্ন অন্যায়ভাবে বিনা উস্কানিতে সাংবাদিক মাকছুদুল আলমকে নির্মমভাবে শারিরীক নির্যাতন করে। মানববন্ধন থেকে এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সাংবাদিকগণ। লিটনের এ সমস্ত অপকর্মের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান তারা।

সাংবাদিক নির্যাতনের ঘটনায় ভূক্তভোগী মাকছুদুল আলম বাদী হয়ে আদালতে পৃথক দুটি মামলা দায়ের করেন। উলেখ্য যে, কুখ্যাত রাজাকারপুত্র ডাকাতের গডফাদার লিটন চৌধুরী ইতিপূর্বে ইউপি কার্যালয়ে বেশ কয়েকজন লোককে এভাবে শারিরীক নির্যাতন করেছে। ঐ সমস্ত ঘটনার প্রেক্ষিতে তার নামে বেশ কয়েকটি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ