Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে অপহরনের ২দিন পর অপহৃত ব্যাক্তি উদ্ধার গ্রেফতার ২

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ৪:০৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে মুক্তিপনের দাবীতে অপহরনের দুইদিন পরে অপহৃত ব্যাক্তি উদ্ধার ও দুই অপহরনকারী গ্রেফতার । গ্রেফতারকৃতরা হচ্ছে শ্যামল চন্দ্র শীল(৪০) ও মোঃ জাবেদ (২৮)। এই ঘটনায় উদ্ধার হওয়া ব্যাক্তির নাম মোঃ শাহেদ াময়া(৩২)। সে পেশায় একজন সেলুন কর্মী। আজ সোমবার(২৮জানুয়ারী) ভোরে রাজধানীর পল্লবী থানার বেগুন টিলা বস্তী থেকে তাদের গ্রেফতার করা হয় ।
কেরানীগঞ্জ মডেল থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম বলেন,উদ্ধার হওয়া মোঃ শাহেদ মিয়া গত শনিবার(২৬ জানুয়ারী) বিকেলে রাজধানীর শনির আকড়া রায়েরবাগ এলাকায় মিস্টার কাট জেন্স পার্লার নামক সেলুনে তার কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। সে শাক্তা উচ্চ বিদ্যালয়ের সামনে সিএনজি অেেটারিকশার জন্য অপেক্ষা করতে থাকে। এসময় গ্রেফতারকৃত ওই দুই ব্যাক্তি তাকে অপহরন করে নিয়ে যায়। পরে রাত আটটার সময় অপহরনকারীরা শাহেদে মিয়ার মোবাইল ফোন দিয়ে তার স্ত্রী ইয়াসমনি আক্তার মিলির মোবাইলে ফোন দিয়ে ১লক্ষ ২০হাজার টাকা মুক্তিপন দাবী করে। এসময় অপহরনকারীরা এই টাকা তাদের একটি মোবাইল নম্বরে দ্রুত বিকাশ করতে বলে। পরে এই ঘটনায় শাহেদের স্ত্রী ইয়াসমিন আক্তার মিলি রবিবার(২৭জানুয়ারী) বাদী হয়ে থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। আমরা এই মামলার সুত্রধরে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে আজ ভোরবেলা রাজধানীর পল্লবী থানার বেগুন টিলা বস্তীতে অভিযান চালিয়ে অপহরনকারী শ্যামল ও জাবেদকে গ্রেফতার করি এবং তাদের কাছে আটক অবস্থায় শাহেদ মিয়াকে উদ্ধার করি। গ্রেফতারকৃত শ্যামল চন্দ্র শীলের বাবার নাম হরেন চন্দ্র শীল । তার গ্রামের বাড়ি বরগুনা জেলার তালতলী থানার তাতী পাড়া এলাকায়। সে দক্ষিন কেরানীগঞ্জের আগানগর ছোট মসজিদ এলাকায় আলী হাজীর বাড়িতে ভাড়া থাকে। আর মোঃ জাবেদের বাবার নাম বাবর হোসেন। তার বাসা রাজধানীর পল্লবী থানার পূর্ব কর্মিটোলা ক্যাম্প এলাকায়। উদ্ধার হওয়া সেলুন কর্মী মো শাহেদ মিয়ার বাবার নাম মৃত ইলিযাস মিয়া। তার বাড়ি ব্রাক্ষনবাড়িয়া জেলার নবীনগর থানার শ্যামন্তগড় গ্রামে। সে শাক্তা এলাকায় শশুর বাড়িতে থাকতো। এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, উদ্ধার হওয়া শাহেদ মিয়ার স্ত্রী ইয়াসমিন আক্তার মিলি থানায় একটি অপহরন মামলা করলে আমরা দ্রুত গতিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করে অপহরনকারীদের গ্রেফতার ও অপহৃত ব্যাক্তিকে উদ্ধার করতে সক্ষম হয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহৃত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ