Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আশুলিয়ায় মুদি দোকানিকে কুপিয়ে হত্যা, আটক ৩

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১১:৫৫ এএম

আশুলিয়ার চারাবাগে দুর্বৃত্তরা হামলা চালিয়ে এক মুদি দোকানিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় এখন পযন্ত ৩ জনকে আটক করেছে পুলিশ।
বুধবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার চারাবাগের চানগাও এলাকায় দোকানের ভিতরে ঢুকে ওসমান গনি প্রামানিক নামে দোকানি কুপিয়ে হত্যা করা হয়। হাত-পা বাঁধা অবস্থায় নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত ওসমান গনি প্রামানিক চানগাও এলাকার আজিজুর রহমান প্রামানিকের ছেলে। তিনি স্থানীয় মুদি দোকানি।
আটক কৃতরা হলো-সোহেল, রুবেল ও রিপন। সোহেলের বাড়ির আশুলিয়ার চানগাওয়ে ও বাকিদের খুলনা জেলায়।
নিহতের ভাই আমিনুল ইসলাম প্রামানিক জানান, রাতে দোকান বন্ধ করার সময় কতিপয় দুর্বৃত্তরা দোকানে ঢুকে তার ওপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে। চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্ত্বরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা সোহেল নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।
এ বিষয়ে আশুলিয়ার থানার এস আই ফজিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। দোকানের ভিতরে হাত পা বাধা অবস্থায় নিহতের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। প্রাথমকিভাবে ধারনা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের এই হত্যাকান্ডের সূত্রপাত। গত ১৫ দিন আগে মোবাইল ফোনে ফ্ল্যাক্সি লোডে টকা নিয়ে স্থানীয় সোহেলে সঙ্গে বাকবিতন্ডা হয়। সেই সূত্র ধরেই ওসমান গনিকে হত্যার পরিকল্পনা করে। আটক সোহেলের তথ্যের ভিত্তিতে বাকী দুইজনকে আটক করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়রের প্রস্তুতি চলছে। আর তদন্ত সাপেক্ষে হত্যাকান্ড আর কারা কারা জড়িত বা হত্যার কারন জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ