Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্তানের ছবি প্রকাশ করলেন টিউলিপ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ৫:১৬ পিএম

ছেলে রাফায়েলের ছবি শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি ও বৃটিশ লেবার দলের এমপি টিউলিপ সিদ্দিক। গত বৃহস্পতিবার তিনি মা হয়েছেন। সন্তানের নাম রেখেছেন রাফায়েল মুজিব সেইন্ট জন পারসি। জন্মের সময় তার ওজন ছিল ৬ পাউন্ড ৬.৯ আউন্স। তার ছবি প্রকাশ করেছে লন্ডনের অনলাইন ডেইলি মেইল।
গত সপ্তাহে টিউলিপ সিদ্দিক গুরুত্বপূর্ণ ব্রেক্সিট চুক্তির বিষয়ে ভোট দিতে বৃটিশ পার্লামেন্টের নিম্নকক্ষ হাউস অব কমন্সে উপস্থিত হন। ওইদিনই তার সিজারিয়ান অপারেশন হওয়ার কথা ছিল। কিন্তু ভোট দেয়ার জন্য তিনি সন্তান জন্ম দেয়ার পূর্ব নির্ধারিত তারিখ পরিবর্তন করেন।
উল্লেখ্য, টিউলিপ সিদ্দিক বিয়ে করেছেন একজন বৃটিশকে। তার নাম ক্রিস পারসি। সন্তানের ছবি প্রকাশ করে টিউলিপ লিখেছেন, রাফায়েল মুজিব সেইন্ট জন পারসিকে দুনিয়াতে স্বাগত জানাতে পেরে টিউলিপ সিদ্দিক ও ক্রিস পারসি গর্বিত। সে ২০১৯ সালের ১৭ই জানুয়ারি স্থানীয় সময় সকাল ৯টা ৫৯ মিনিটে জন্ম নিয়েছে। এ সময় তার ওজন ছিল ৬ পাউন্ড ৬.৯ আউন্স। বিবৃতিতে বলা হয়েছে, আমরা রয়েল ফ্রি হাসপাতালের চিকিৎসক, নার্স, ধাত্রী ও স্টাফদেরকে তাদের চমৎকার সেবার জন্য এবং আমাদের সন্তানের দেখাশোনার জন্য কৃতজ্ঞতা জানাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিউলিপ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ