Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্ত্রাসীদের ভয়ে বাড়িছাড়া

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

লন্ডনে লেখাপড়া শেষে উচ্চতর ডিগ্রি অর্জন করে নিজ জন্মস্থান চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এসেছিলেন মাহবুবুর রহমান বুলবুল নামে এক শিক্ষার্থী। তিনি শিবগঞ্জ পৌর এলাকার জালমাছমারীর ৭নং ওয়ার্ডের সাবেক কমিশনার আবদুল মতিনের ছেলে। নিজ বাড়িতে বসবাস করে সমাজের কল্যাণে কাজ করার ইচ্ছে ছিল তার। সে ইচ্ছে নিয়ে গতকাল শুক্রবার সকালে বড় ভাইকে সঙ্গে নিয়ে নিজ বাড়ি জালমাছমারীতে আসেন তিনি। এরপর পরিবারের মরহুম বেশ কয়েকজন সদস্যের কবর জিয়ারত করে বাড়িতে যান। তাদের বাড়ির ভাড়াটিয়া এক নারী জানান, সকাল ১০টার দিকে মাহবুবুর রহমান বুলবুল ও তার বড় ভাই বাড়িতে এসে গল্প করছিল। হঠাৎ করে ৮-১০ জন যুবক এসে মাহবুবুর রহমান বুলবুলকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারপিট করতে থাকে। এ সময় তারা বলে ‘তোর বাপ একজন সন্ত্রাসী। তুইও সন্ত্রাসী। তোরা তো জামায়াতের লোক। এখানে রাজনীতি করতে এসেছিস শালা। তোর এলাকাতে থাকার কোন অধিকার নেই বলেই মোটরসাইকেলে তুলে নিয়ে চলে যায়’। মাহবুবুর রহমান বুলবুলের বড় ভাই হেলাল মাহফুজ জানান, কিছু বুঝে ওঠার আগেই সন্ত্রাসীরা মাহবুবুর রহমান বুলবুলকে মারধর করে মোটরসাইকেলে তুলে নিয়ে স্টেডিয়ামের পাশে আমবাগানে মারধর করে নগদ ২০ হাজার টাকা, একটি স্মার্ট ফোন ও একটি টাইটানিক ঘড়ি ছিনিয়ে নেয়। এ সময় তাকে দ্রুত দেশ ত্যাগের জন্যও হুমকি দেয়া হয়। বিষয়টি মৌখিকভাবে শিবগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন তিনি। ঘটনার পর হতেই মাহবুবুর রহমান বুলবুল আতঙ্কে রয়েছে বলে জানান তার বড় ভাই।
এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমানের সরকারি মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য পাওয়া যায়নি।



 

Show all comments
  • Nannu chowhan ১১ জানুয়ারি, ২০১৯, ৯:০৮ পিএম says : 0
    Abar 2019 shaler shorotei shoru hoye gese aowami shontrashider ottachar...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ