Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে স্কুল ছাত্রের মৃত্যুর জন্য দায়ীদের বিচারের দাবীতে মানববন্ধন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ৩:৪২ পিএম

ময়মমনসিংহের ফুলপুরে ছোটচিলাগাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র মোঃ জাকিরুল ইসলামের সড়ক দুর্ঘটনায় অকাল মৃত্যুর জন্য দায়ীদের বিচারের দাবীতে আজ বৃহস্পতিবার মানববন্ধন করেছে সংশ্লিষ্ট স্কুলের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ। স্কুল চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি, শিক্ষক ও অভিভাবকগণ। বক্তারা ছাত্র মোঃ জাকিরুল ইসলামের সড়ক দুর্ঘটনায় অকাল মৃত্যুর জন্য দায়ী শাকিল, কাউছার ও হাফিজ উদ্দিনের বিচার দাবী করেন। সেই সাথে স্কুলের সীমানা প্রাচীর নির্মাণ ও স্কুল সংলগ্ন রাস্তার পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবী জানান।

উল্লেখ্য, ছোটচিলাগাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র মোঃ জাকিরুল ইসলাম গত মঙ্গলবার স্কুল মাঠে খেলার সময় পাশে রাস্তায় চলে আসলে বালু বুঝাই ট্রলী তাকে চাপা দেয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ