Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভাটারায় পুলিশের স্ত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৯, ১০:৪৮ এএম

রাজধানীর ভাটারায় পুলিশের স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত নারী নাম মিনা আক্তার (২৫) তার স্বামী সোহেল রানা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ডিএমপির ভাটারা থানায় কর্মরত আছেন।

শুক্রবার রাত ৩টার দিকে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পরে আইনি প্রক্রিয়া শেষে শনিবার (৫ ডিসেম্বর) সকালে লাশ ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত নারী এক সন্তানের জননী। স্বামী সোহেল রানাকে নিয়ে ভাটারা সোলমাইড এলাকায় আব্দুল লতিফ সাহেবের বাড়ির ভাড়াটিয়া ছিল।

ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) আল-ইমাম রাজন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোলমাইড বাসা থেকে মিনার লাশ খাটের উপর থেকে উদ্ধার করা হয়। নিহত নারীর গলায় দাগ দেখা গেছে। তার স্বামীর কাছে জানতে পেরেছি তিনি ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

তিনি আরও জানান, রাতে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির একপর্যায়ে তার স্ত্রী পাশের রুমে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে আমরা জানতে পেরেছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ