Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অধ্যক্ষ মুহিবকে মন্ত্রী হিসেবে পেতে কলাপাড়ায় মানববন্ধন

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ২:৪০ পিএম

চলমান নানা মেঘা উন্নয়ন প্রকল্পের কাজ তরান্বিতসহ এলাকার উন্নয়নের জন্য ১১৪ পটুয়াখালী-৪ (কলাপাড়া,মহিপুর ও রাঙ্গাবলী) আসনে নির্বাচিত এবং সাংসদ হিসাবে শপথ গ্রহনকারী অধ্যক্ষ মুহিব্বুর রহমান মহিবকে মন্ত্রী করার দাবীতে মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন। শুক্রবার সকাল দশটায় পর্যটন কেন্দ্র কুয়াকাটা সড়কের মহিপুর শেখ রাসেল সেতুর পাদদেশে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। সর্বস্তরের জনগনের ব্যানারে আয়োজিত এ মানব বন্ধনে মহিপুর প্রেসক্লাব, মহিপুর শিল্পগোষ্ঠী, উপকূলীয় র্জানালিস্ট সোসাইটি, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি’র সদস্য ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার কয়েক’শ সাধারন মানুষ অংশ গ্রহন করে।
এসময় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ কলিম মাহমুদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সাধারন সম্পাদক নাসির উদ্দিন বিপ্লব, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, পর্যটন, মৎস্য বন্দরসহ চলমান নানা উন্নয়ন কাজের জন্য অর্থনৈতিকভাবে এ আসনটি বর্তমানে খুবই গুরুত্বপূর্ন। এসব উন্নয়ন ধারা অব্যাহত রাখতে অধ্যক্ষ মুহিব্বুর রহমানকে মন্ত্রী করার দাবী, এখন সময়ের দাবী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ