Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় এক ব্যাক্তিকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১১:০০ এএম

মাগুরায় রশিদ লস্কর (৪৫) নামে এক ব্যাক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার প্রতিপক্ষরা তাকে খুন করেছে বলে অভিযোগ উঠেছে। মাগুরা পৌরসভার কাশীনাথপুর সাইনবোর্ড এলাকায় বুধবার রাত ৮ টার কি এ ঘটনা ঘটে ।
পুলিশ ও এলাকাবাসি জানায়, রশিদ লস্কর ও তার স্ত্রী রাত সাড়ে ৮ টার দিকে মাগুরা শহর থেকে ইজিবাইকে করে সদরের কাশিনাথপুর গ্রামে বাড়ির সামনে নামার সাথে-সাথে মটর সাইকেলে আসা কয়েকজন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীরা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জানা গেছে- শালিখা উপজেলার গজদুর্বা গ্রামে দুই দশকের বেশি সময় ধরে সামাজিক বিরোধ নিয়ে স্থানীয় সাবেক চেয়ারম্যান রাজ্জাক মোল্যা ও ইব্রাহিম এর নেতৃত্বে দুদল গ্রামবাসীর মধ্যে একের পর এক সংঘর্ষ, বাড়ি-ঘর ভাংচুর, খুন-যখম ও লুটপাট হয়ে আসছে। রশিদ লস্কর রাজ্জাক মোল্যা গ্রুপের গ্রাম্য রাজনীতি করে। গতমাসে রাজ্জাক মোল্যাক কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা। হত্যার ভয়ে রশিদ লস্কর কয়েক বছর আগে নিজ গ্রাম ছেড়ে মাগুরা সদরের কাশিনাথপুর এলাকায় বাড়ি কিনে পরিবার নিয়ে বসবাস করছিলেন। কিছুদিন ধরে প্রতিপক্ষরা তাকে হত্যার হুমকী দিচ্ছিল বলে তার স্বজনরা জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ