Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে বিএনপি প্রার্থীর বাসায় ড. মোমেন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনের আওয়ামী লীগের বিজয়ী প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন তার প্রতিদ্ব›দ্বী বিএনপি প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির এর সাথে সাক্ষাৎ করতে গিয়েছিলেন তার বাসায়। গতকাল সোমবার দুপুরে তিনি মুক্তাদিরের নগরীর তালতলাস্থ বাসভবনে যান। এসময় মুক্তাদিরকে না পেয়ে তার ভাই ও আত্মীয়স্বজনের সাথে দেখা করেন এবং সিলেটকে এগিয়ে নিতে খন্দকার মুক্তাদিরের সহযোগীতা কামনা করেন। মুক্তাদিরকে বাসায় না পেয়ে তার ভাই খন্দকার আব্দুল মাজিদ, আব্দুল হাফিজ, আব্দুল হামিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ড. মোমেন। এক পর্যায়ে তিনি খন্দকার মুক্তাদিরের সাথে মুঠোফোনে কথা বলেন।
মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে প্রতিদ্ব›িদ্বতা করেছেন আওয়ামী লীগের ড. এ কে আব্দুল মোমেন ও বিএনপির খন্দকার আব্দুল মুক্তাদির। সিলেট-১ আসনে দ্বিগুনের চেয়ে বেশি ভোটের ব্যবধানে জয় লাভ করেছেন আওয়ামী লীগের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন। ১ লাখ ৭৪ হাজার ৮ শত ৪৫ ভোটের ব্যবধানে জয় লাভ করেন অর্থমন্ত্রীর এই অনুজ। ড. এ কে আব্দুল মোমেন পেয়েছেন ৩ লাখ ১ হাজার ২ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির পেয়েছেন ১ লাখ ২১ হাজার ১৯ ভোট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ