Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বিজয় দিবসের খেলাধুলা

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

হ্যান্ডবল : শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী স্টেডিয়ামে দুপুর দেড়টায় পুরুষ বিভাগের ফাইনালে খেলবে বর্ডার গার্ড বাংলাদেশ ও পুলিশ হ্যান্ডবল ক্লাব। বিকেল তিনটায় মহিলা বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসার মাঠে নামবে বিজেএমসির বিপক্ষে। সম্প্রতি জাপানে আন্তর্জাতিক অলিম্পিক কমিটির সর্বোচ্চ সম্মানজনক ‘এনক’ (অ্যাসোসিয়েশন অব ন্যাশনাল অলিম্পিক কমিটি) পদক লাভ করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। তার এই বিরল সম্মাননা দেশের ভাবমূর্তী বৃদ্ধি করেছে। ফাইনাল শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় তাকে সংবর্ধনা দিচ্ছে হ্যান্ডবল ফেডারেশন।

স্কোয়াশ : স্কোয়াশের মহিলা বিভাগে সুবাইতা মাহাদিয়া ও অনূর্ধ্ব-১৭ কিশোর বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন শরীফ আহমেদ। গতকাল নৌবাহিনীর স্কোয়াশ কোর্টে অনুষ্ঠিত ফাইনালে চট্টগ্রাম ক্লাবের সুবাইতা মাহাদিয়া ৩-১ সেটে অফিসার্স ক্লাবের ডালিয়া সুলতানাকে হারিয়ে শিরোপা জেতেন। অনূর্ধ্ব-১৭ কিশোর বিভাগে আর্মি ক্লাবের শরীফ আহমেদ ৩-১ সেটে গুলশান ক্লাবের শাফিন আনানকে হারিয়ে চ্যাম্পিয়ন হন। এদিকে এ-বিভাগের সেমিফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীর রনি গুলশান ক্লাবের দিলুকে ৩-১ সেটে এবং সেনাবাহিনীর তানভীর ৩-১ সেটে নৌবাহিনীর নুর মোহাম্মদকে হারিয়ে ফাইনালে উঠেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ