Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহ মোয়াজ্জেমের গাড়িবহরে হামলা

গুলি ও ৫টি গাড়ি ভাঙচুর : আহত ৯

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মুন্সীগঞ্জ-১ আসনে বিএনপি মনোনিত প্রার্থী ও দলের ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেনের গাড়ি বহরে হামলা চালিয়ে ৫টি গাড়ি, ৩টি মোটর সাইকেল ভাঙচুর করে দুর্বৃত্তরা। এঘটনায় ৯ আহত হয়েছেন।
গতকাল শনিবার বিকাল সোয়া ৪ টার দিকে শ্রীনগর থেকে সিরাজদিখানের পাথর ঘাটা যাওয়ার পথে ঢাকা-মাওয়া সড়কের কুচিয়ামোড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে। সিরাজদিখান উপজেলা বিএনপি সভাপতি আব্দুল কুদ্দুস ধীরণ জানান, অতর্কিত এই হামলায় শাহ মোয়াজ্জেম ও তার গাড়ির চালকসহ ৯ জন আহত হয়। আহতদের কেরাণীগঞ্জের আব্দুল্লাহপুরের প্রাইভেট হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহত রাজিবকে ঢাকা হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, এঘটনায় কয়েক রাউন্ড গুলি করা হয়। এবং ৫টি প্রাইভেট কার ও ৩টি মোটর সাইকেল ভাঙচুর করা হয়। তবে শাহ মোয়াজ্জেম হালকা আঘাত পেয়েছেন। তিনি আরো বলেন, আজ (গতকাল) দুপুরে বিএনপি’র একটি পক্ষ আমাদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করেছে, তারাও হতে পারে। আবার জয়বাংলা শ্লোগান দিয়ে কিছু লোক হামলা করে, তাতে বুঝা যাচ্ছে সসরকারী দলের লোকজনও হতে পারে। আমরা কাউকে চিনতে পারিনি। সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন জানান, বিষয়টি শুনেছি, পুলিশ পাঠিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহ মোয়াজ্জেম

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ