Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহ মোয়াজ্জেমের অভিযোগ সরকারের মধ্যেই জঙ্গি রয়েছে

প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির ভাইস-চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, সরকারের মধ্যেই জঙ্গি রয়েছে। তারাই জঙ্গিদের লালনপালন করছে। তাদের নির্যাতন, অপশাসন ও ব্যাংক লুটপাটের কথা মানুষ যাতে ভুলে যায় সেজন্য জঙ্গিবাদ ইস্যু সামনে এনেছে সরকার।
গতকাল শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যন তারেক রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন কে এম রকিবুল ইসলাম রিপন। বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, স্বাধীনতা ফোরাম সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, বিএনপি নেতা শাহ মোহাম্মদ আবু জাফর, খালেদা ইয়াসমিন, মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ।
শাহ মোয়াজ্জেম আরো বলেন, দেশে রিমান্ডে নেয়ার পর বন্দুকযুদ্ধে মানুষ হত্যা করা হচ্ছে। এ রকম আজব দেশ আর নেই। এটা কি মানুষের দেশ নাকি অন্য কিছু। তিনি বলেন, ছাত্রলীগ ধারালো অস্ত্র নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাদের ধরা হয় না, অথচ নিরীহ ছাত্রদের ধরে নির্যাতন করা হচ্ছে।
সরকার মিথ্যা মামলায় তারেক রহমানকে সাজা দিয়েছে বলে অভিযোগ করে তিনি বলেন, আওয়ামী লীগ নেতা শেখ সেলিম বলেছেন, নি¤œ আদালতের বিচারক নাকি তিন কোটি টাকা ঘুষ নিয়ে খালাসের রায় দিয়েছিলেন। তাহলে কি উনি সেখানে ছিলেন? বিচার বিভাগের প্রতি এভাবে দোষারোপ করায় প্রধান বিচারপতিকে এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার দাবি জানান শাহ মোয়াজ্জেম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহ মোয়াজ্জেমের অভিযোগ সরকারের মধ্যেই জঙ্গি রয়েছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ