Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে কম্বল ও শাড়ি বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

জগতে যত বড় বড় জয় বড় বড় অভিযান, মাতা ভগ্নি ও বধুদের ত্যাগে হইয়াছে মহিয়ানগ্ধ এই শ্লোগানকে সামনে নিয়ে গতকাল বৃহস্পতিবার ময়মনসিংহের ফুলপুরে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহ শাখার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও কাপড় বিতরণ করা হয়েছে। ফুলপুর থানা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন আইজিপি মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর সহধর্মীনি বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কেন্দ্রীয় কমিটির সভানেত্রী হাবিবা জাবেদ।
পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহ শাখার সভানেত্রী মিসেস সুরাইয়া সুলতানার সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জয়িতা শিল্পীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কেন্দ্রীয় কমিটির সহ-সভানেত্রী বেগম আফরোজা জামান, বেগম তুহিন সালাম, সমাজ কল্যাণ সম্পাদক জুবাইদা বিনতে জাফর, কোষাধ্যক্ষ প্রণীতা সরকার, বেগম নাসিমা আমিন, বেগম ফারহানা কবির, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ময়মনসিংহ পুলিশ সুপার শাহ্ আবিদ হাসান, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী, ফুলপুর সার্কেলের এএসপি দীপক চন্দ্র মজুমদার, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ বদরুল আলম খানসহ বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর নেত্রীবৃন্দ ও বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা। অনুষ্ঠানে শীতার্তদের মাঝে ৫শ কম্বল ও ৫শ কাপড় বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিতরণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ