Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে না পেরে ছাত্রীর আত্মহত্যা

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নিখোঁজের পাঁচদিন পর জেলার নলছিটির সুগন্ধা নদী থেকে অন্তুন্নাহার মিম (১৯) নামে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার দপদপিয়া পুরনো ফেরিঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে সে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে তাঁর পরিবার জানিয়েছে। মিম বরিশাল মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছিল।

পুলিশ জানায়, রাতে দপদপিয়ার পুরনো ফেরিঘাট এলাকায় সুগন্ধা নদীতে এক তরুনীর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা এসে লাশ শনাক্ত করেন। মৃত মিমের বাবা শাহআলম মিজি বরিশালে গোয়েন্দা সংস্থা এনএসআইর ফিল্ড অফিসার পদে চাকরি করেন। তিনি জানান, মিম বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হয়। এতে তাঁর মনমানসিকতা খারাপ ছিল। গত ২৮ নভেম্বর সন্ধ্যায় সে বরিশাল চাঁদমারী এলাকার ভাড়া বাসা থেকে বের হয়ে যায়। এর পর থেকেই সে নিখোঁজ থাকে। সে নিজেই নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে, তাকে কেউ হত্যা করেনি বলেও দাবি করেন মৃতের বাবা।
নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার বলেন, এ ঘটনায় নলছিটি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ