Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বাড্ডায় সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৮, ১:৩৫ পিএম
রাজধানীর উত্তর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় রফিকুল ইসলাম রফিক (৩৬) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে উত্তর বাড্ডা হোসেন মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।
রফিক কুমিল্লার হোমনা উপজেলার কৃষ্ণপুর গ্রামের মনিরুদ্দিন ভূঁইয়ার ছেলে। তিনি স্ত্রী ও তিন কন্যা নিয়ে রাজধানীর উত্তর বাড্ডার বাওলিয়াপাড়া মসজিদ সংলগ্ন একটি বাসায় ভাড়া থাকতেন।
 
রফিকের চাচাতো ভাই মো. জাকির হোসেন জানান, রাজধানীর গুলশান-১ নম্বরে রফিক ব্যক্তি মালিকাধীন প্রাইভেটকার চালাতেন। সকালে বাসা থেকে বাইসাইকেল নিয়ে বের হওয়ার কিছুক্ষণ বাসায় খবর আসে রফিক বাড্ডার হোসেন মার্কেটের সামনে সড়ক দুঘর্টনায় মারা গেছেন ।
 
বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম  জানান, সকালে বাড্ডার হোসেন মার্কেটের সামনে দিয়ে বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় কোনো যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই ওই বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। 
 
দুর্ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি রফিকুল।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাড্ডা

১০ জুলাই, ২০১৮
১৩ ডিসেম্বর, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ