Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনী-২, বিএনপি প্রার্থী ভিপি জয়নাল অবরুদ্ধের অভিযোগ

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ফেনী -২ আসনে বিএনপি প্রার্থী, মু্ক্িতযোদ্ধা, সাবেক এমপি অধ্যাপক জয়নাল আবেদীন ভিপি নিজেকে স্বপরিবারে অবরুদ্ধ দাবি করে নির্বাচন কমিশনের হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছেন। গতকাল শনিবার বিকালে তার ফলেশ্বরস্থ বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, তাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে অজ্ঞাত নাম্বার থেকে সন্ত্রাসীরা অব্যাহত প্রাণনাশের হুমকি দিচ্ছে। ফেনী পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা বিরিঞ্চির আবুল কালামের নেতৃত্বে আ’লীগ ও সহযোগী সংগঠনের তিন শতাধিক নেতাকর্মী তার বাড়িতে হামলা করেছে। সীমানা প্রাচীরে বোমা ও বাড়ি লক্ষ্য করে গুলিবর্ষণ করে প্রতিপক্ষের লোকজন। তার বাড়ির চারপাশে সন্ত্রাসীরা পাহারা বসিয়ে তার বাড়িতে আগত নেতাকর্মীদের চরম শারীরিক নির্যাতন চালিয়ে পুলিশের হাতে তুলে দেয়া হচ্ছে। শনিবার সকালে তার বাড়িতে আসার পথে ফরহাদ নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বেলায়েত হোসেন বাচ্চু, কাজীর বাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামছুল হক, শর্শদী ইউনিয়নের ছাত্রদল নেতা তারেক ইকবাল মণি, মো. ইয়াছিন, শাহাদাত হোসেন ও ফতেহপুরের এক বয়োবৃদ্ধকে মারধর করে সশস্ত্র সন্ত্রাসীরা নির্মম নির্যাতন চালিয়ে পুলিশে সোপর্দ করেছে। এছাড়া তার বাড়িতে আগত নেতাকর্মীদের পকেটে থাকা টাকা, হাতঘড়ি ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যাচ্ছে। সন্ত্রাসিদের হাত থেকে এলাকার দিনমজুররাও রেহাই পাচ্ছেনা। এসব হামলা নির্যাতনে নেতৃত্ব দিচ্ছেন, বিরিঞ্চির মফিজুর রহমানের ছেলে মীর্জাফর আবুল কালাম, জাহিদুল আলম, আজম খান সজিব, আরাফাত, সাদ্দাম, আবদুল হালিম, রফিকুল ইসলাম রুবেল, আবদুল করিম, সুমন, সোনাপুর গ্রামের গণিসহ প্রায় তিনশতাধিক সন্ত্রাসী।

তিনি এসব বিষয়ে এমপি নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের জানিয়েও কোন প্রতিকার পাননি। তিনি একজন মু্ক্িতযোদ্ধা হিসেবে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন কমিশনকে বিষয়গুলো অবহিত করতে চান এবং এসব বিষয়ে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগও দায়ের করবেন। সন্ত্রাসীদের সশস্ত্র হোন্ডা মহড়া, গুলি ও বোমা বর্ষণে তিনি ও তার পরিবারের সদস্যরা বর্তমানে অবরুদ্ধ হয়ে পড়েছেন। নেতাকর্মীরা তার বাড়িতে যেতে পারছেন না। তিনি নেতাকর্মীদের সাথে নিয়মিত যোগাযোগও করতে পারছেননা। এ সময় তিনি আরো বলেন, জীবন গেলেও তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াবেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ