Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কালিগঞ্জে দুই দিনব্যাপী মাহফিলের আজ শেষদিন

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

গাজীপুরের কালীগঞ্জ উপজেলাধীন দুর্বাটি মদিনাতুল উলুম কামিল (আলীয়া) মাদ্রাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও দুর্বাটি দারুচ্ছুন্নাত এতিম খানার প্রতিষ্ঠাতা মরহুম মাওলানা মো. আবদুছ ছালাম (রহ.- বড় হুজুর) এর ১৭তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে ২দিনব্যাপী ইছালে ছাওয়াব ও দোয়া মাহফিলের আজ শেষ দিন।

প্রতি বছরের ন্যায় দুর্বাটি দারুচ্ছুন্নাত এতিম খানার উদ্যোগে এতিমখানা ময়দানে মরহুম মাওলানা মো. আবদুছ ছালাম (বড় হুজুর) এর ১৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ২ দিনব্যাপী ইছালে ছাওয়াব ও দোয়া মাহফিলের আজ শেষ দিনে সভাপতিত্ব করছেন মরহুম মাওলানা মো. আবদুছ ছালাম (বড় হুজুর) এর সাহেবজাদা, দুর্বাটি দারুচ্ছুন্নাত এতিম খানার সেক্রেটারী¡ আবু নাঈম মো. মোস্তাফিজুর রহমান। প্রধান অতিথি থাকাছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও দুর্বাটি দারুচ্ছুন্নাত এতিম খানার সভাপতি মেহের আফরোজ চুমকি, এমপি। মাহফিলে তাকরীর পেশ করবেন জৈনপুর দরবার শরীফের পীরে কামিল তাহরিকে খাতমে নবুওয়্যাত বাংলাদেশ এর আমীর মুফতি ড. মুহাম্মদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী, দুর্বাটি মদিনাতুল উলুম কামিল (আলীয়া) মাদ্রাসার অধ্যক্ষ ড. মাওলানা মুহাম্মদ রুহুল আমিন, উত্তরা কোর্টবাড়ী বায়তুল আমান জামে মসজিদের খতীব হযরত মাওলানা শাহ আহাম্মদ রেজা, হযরত মাওলানা মো. মেজবাহ উদ্দিন আযমী গাজীপুরী ও জৈনপুর দরবার শরীফের খলিফা মাওলানা মো. ওবায়দুল কবির হামিদী প্রমূখ। ইছালে ছওয়াব ও দোয়ার মাহফিলে যোগদান করে দো-জাহানের অশেষ নেকী লাভের জন্য দারুচ্ছুন্নাত এতিম খানার সুপারিনটেনডেন্ট মাওলানা মো. নজরুল ইসলাম সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ