Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনায় যুবদল নেতার আত্মহত্যা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নেত্রকোনা সদর উপজেলা যুবদলের আহ্বায়ক, নেত্রকোনা সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক জি এস মোঃ ইফ্তে খায়রুল ইসলাম তিলক (৪৫) গত বুধবার গভীর রাতে সিলিং ফ্যানে গলায় মাফলার পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে নেত্রকোনা সদর থানা পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ জানায়, রাত ১টা ৪০ মিনিটের দিকে তিলককে সিলিং ফ্যানের সাথে ঝুলতে দেখে তার মা খোরশিদা বেগম ডাক-চিৎকার শুরু করলে তিলকের মেয়ে ও ভাতিজী এসে দা দিয়ে মাফলার কেটে তাকে নিচে নামিয়ে আত্মীয় স্বজন ও প্রতিবেশীদের সহযোগিতায় দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪ টায় তার গ্রামের বাড়ী মদনপুর শাহ্ সুলতান কমর উদ্দিন রুমী (রাঃ) মাজার প্রাঙ্গণে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযায় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ