Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম


কুমিল্লার লাকসামে ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহবায়ক আবদুস সালামের বাড়িতে গত শুক্রবার দুর্বৃত্তরা হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর, স্বর্ণালংকার লুটপাট ও অগ্নিসংযোগ করেছে।
এলাকাবাসী জানান, ওইদিন রাতে একদল হেলমেটপরা যুবক কয়েকটি মোটরসাইকেল ও পিকাপ গাড়ি নিয়ে এসে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পরিকল্পিত ভাবে ঘন্টাব্যাপী হামলা চালিয়ে সালামের বসত বাড়িসহ ঘরের ভেতরের বিভিন্ন আসবাবপত্র ব্যাপক ভাঙচুর, স্বর্ণালংকার, নগদ টাকা লুটপাট করে নিয়ে যায়। এসময় ঘরে থাকা বিএনপি নেতা সালামের স্ত্রী কুলসুম, ভাই আবুল হাশেম, বোন রৌশনারা, মেয়ে সালমা আক্তার রিয়া, ভাগিনা রিপন, পাশের বাড়ির আলমগীর ও নেজাম উদ্দিনকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। পরে দুর্বৃত্তরা ধানের গোলায় আগুণ ধরিয়ে দেয়।
খবর পেয়ে লাকসাম থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) নজরুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেননি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ