Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

না.গঞ্জে বিআইডব্লিউটিএ’র গুদামে আগুন তদন্ত কমিটির ঘটনাস্থল পরিদর্শন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের খানপুর বরফকল এলাকায় বিআইডব্লিউটিএ’র গুদামে আগুনের ঘটনায় গঠিত দুইটি তদন্ত কমিটির মধ্যে বিআইডব্লিউটিএ’র তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছে। গতকাল শনিবার সকালে তদন্ত কমিটি প্রধান বিআইডব্লিউটিএ’র পরিচালক (পোর্ট) শফিকুল হকের নেতৃত্বে ৭ সদস্যের তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করতে আসেন। এসময় তারা গুদাম এলাকার বিভিন্ন স্থান ঘুরে দেখেন। আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত সরঞ্জামগুলো পর্যবেক্ষণ করেন।
উল্লেখ্য, শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের খানপুর বরফকল এলাকায় শীতলক্ষ্যা নদী তীরের বিআইডব্লিউটিএ’র গুদামে ভয়াবহ আগুন লাগে। আগুনে গুদাম এলাকায় রাখা বিপুল পরিমাণ ড্রেজিংয়ের প্লাস্টিক পাইপ, রাসায়নিক কেমিক্যাল ও দুটি গুদামের বিপুল পরিমাণ মালামাল পুড়ে যায়। ঢাকা ও নারায়ণগঞ্জের দমকলকর্মীদের ১৬টি ইউনিট সাড়ে ৬ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কী কারণে আগুনের ঘটনা ঘটেছিল, তা জানাতে পারেনি ফায়ার সার্ভিস ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিআইডব্লিউটিএ

৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ