Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে স্টিল মিলে গলিত লোহায় দগ্ধ ২ শ্রমিকের মৃত্যু

নারায়ণঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১১:১১ এএম | আপডেট : ১২:৪১ পিএম, ২৪ নভেম্বর, ২০১৮
নারায়ণঞ্জের সোনারগাঁয়ে স্টিল মিলে গলিত লোহার অংশ ছিটকে পড়ে দগ্ধ ১২ জনের মধ্যে মাসুম ও নয়ন নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।  শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহত দুজনেরই শরীরের ৯০ শতাংশ দগ্ধ ছিল।
 
ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান জানান, সোনারগাঁয়ে স্টিল মিলে লোহা গলানোর সময় ১২ জন দগ্ধ হন। এদের মধ্যে শুক্রবার রাতে চিকিৎসাধীন থেকে মাসুম ও নয়নের মৃত্যু হয়। তাদের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অন্যরা সেখানে চিকিৎসাধীন।
 
এর আগে শুক্রবার দুপুরে সোনারগাঁও উপজেলায় রড উৎপাদনকারী শিল্পপ্রতিষ্ঠান মোন্তাহা স্টিল মিলের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে সেখানে থাকা চুল্লিতে গিয়ে আঘাত হানে। এ সময় সেখানে কর্মরত শ্রমিকদের ওপর গলিত লোহার অংশ ও আগুনের লেলিহান শিখা ছিটকে পড়ে ১২ জন শ্রমিক অগ্নিদগ্ধ হন।
 
দগ্ধরা হলেন- শাকিল (২৫), রানা (২২), রূপক (২০), আরিফ (২২) সজিব (২৫), গোপাল মণ্ডল (২৬) সালাউদ্দিন (২৫), কবির (৩৫), জাফর (২৫) ও মানিক (২৬)।।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনারগাঁয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ