Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে ডাকাত ও মাদক বিক্রেতাসহ আটক ১৩

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ উপজেলা সংবাদদাতা : নারায়ণঞ্জের সোনারগাঁ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই ডাকাত ও মাদক বিক্রেতাসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ১৩ জনকে আটক করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।
সোনারগাঁ থানার ওসি মঞ্জুর কাদের জানান, গত শুক্রবার রাতে উপজেলার মেঘনা সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে ২টি চাপাতি ও একটি ছুরিসহ সাদ্দাম হোসেন ও ফজলে রাব্বিকে আটক করা হয়েছে। এদিকে মোগরাপাড়া ইউপির ছোট সাদিপুর এলাকা থেকে ২১২ বোতল ফেনসিডিলসহ মোঃ সেলিম মিয়াকে ও ৫৫টি ইয়াবাসহ পায়েল নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে গতকাল শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।
এছাড়া বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আরিফ হোসেন, বাদশা মিয়া, হাসান মিয়া, হোসাইন, তারাবানু, লিজা আক্তার, নজরুল ইসলাম, জসিমউদ্দিন, মোশারফ মিয়াসহ ১৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাদের পর শনিবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনারগাঁয়ে ডাকাত ও মাদক বিক্রেতাসহ আটক ১৩
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ