Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়েছে সন্ত্রাসীরা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

এবার সোনারগাঁয়ে প্রকাশ্য দিবালোকে রাসেল ভূইয়া (৩২) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার ব্যস্ততম এলাকায় একটি চাইনিজ রেস্টুরেন্টের ভেতর এ ঘটনা ঘটে। পরে আশঙ্কাজনক অবস্থায় রাসেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


ঘটনার পর সন্ত্রাসীরা অস্ত্র হাতে বীরদর্পে ঘটনাস্থল ত্যাগ করে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চাইনিজ রেস্টুরেন্টের ম্যানেজার আরিফকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূইয়ার বড় ছেলে রাসেল ভূইয়া তার পাঁচ বছর বয়সী মেয়ে রাইসা ও চার বছর বয়সী ভাতিজা সানজিদকে নিয়ে এনএফসি চাইনিজ রেস্টুরেন্টে খেতে যান। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা স্থানীয় ১০/১২ জন সন্ত্রাসী অস্ত্র নিয়ে রেস্টুরেন্টে ঢুকে পড়ে। তারা রাসেলকে তার শিশু সন্তানের সামনে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। আতঙ্কে আশপাশের লোকজন সরে যায়।


ঘটনার পর সন্ত্রাসীরা চলে গেলে আহত রাসেল ভূইয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
রাসেল ভ‚ঁইয়ার পিতা সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল হক ভ‚ঁইয়া জানান, সম্প্রতি সন্ত্রাসী রাসেল, বিশাল ও আরাফাত আমার ছেলের কাছ থেকে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেছিল। দাবিকৃত চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্যে কুপিয়ে মারাত্মক আহত করে। বর্তমানে সে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।


রাসেলের ছোট ভাই সুমন বলেন, আমার বড় ভাই এনএফসি চাইনিজ রেস্টুরেন্টে খেতে গেলে স্থানীয় সন্ত্রাসী বিশাল, আরাফাত, সিফাত, রাসেল, ইমরান, বাবু, রূপচাঁন, কমল হক, সানিসহ ১০/১২ জন ধারালো অস্ত্র নিয়ে আমার ভাইয়ের উপর হামলা চালায়। এসময় আমার ভাইয়ের সাথে তার মেয়ে ও আমার ছেলে ছিল। ঘটনার পর সন্ত্রাসীরা অস্ত্র হাতে প্রকাশ্যে ঘটনাস্থল ত্যাগ করেন।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ঘটনা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে রেস্টুরেন্টের ম্যানেজার আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার সাথে জড়িতদেরকে গ্রেফতারে তৎপরতা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনারগাঁয়ে ব্যবসায়ী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ