Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

স্লুইস গেট অপসারণ ও নদী পুনঃখননের দাবিতে মানববন্ধন

পিরোজপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

নদী বাঁচলে কৃষক বাঁচবে, পানির অভাব দূর কর করতে হবে, এই শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা ভূবনেশ্বর নদীতে নির্মিত মরন ফাঁদ শ্লুইচ গেট অপসারন ও নদী পূনঃ খননের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বৃহাস্পতিবার সকালে উপজেলার রিজার্ব পুকুর পাড়ে বাংলাদেশ ওয়ার্কাস পার্টি ও ভাণ্ডারিয়া বন্দর সুরক্ষা কমিটির ব্যনারে মানববন্ধন কর্মসূচিতে এলাকার শত শত মানুষ অংশ গ্রহন করে। এ সময় বক্তব্য রাখেন ভাণ্ডারিয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও ওয়র্কাস পার্টির পলিটব্যুরো সদস্য খান মোঃ রুস্তুম আলী, ভাণ্ডারিয়া বন্দর সুরক্ষা কমিটির আহবায়ক মোঃ ছগির হোসেন পোদ্দার , বিজয় টিভির পিরোজপুর জেলা প্রতিনিধি ও ভাণ্ডারিয়া বন্দর সুরক্ষা কমিটির সদস্য সচিব মোঃ সামসুল ইসলাম আমিরুল, ওয়ার্কাস পার্টির ভাণ্ডারিয়া উপজেলা সাধারন সম্পাদক আবুল কালাম হাওলাদার প্রমুখ।

বক্তারা অভিলম্বে ভাণ্ডারিয়া উপজেলা ভূবনেশ্বর নদীতে নির্মিত মরন ফাঁদ শ্লুইচ গেট অপসারন ও নদী পূনঃ খনন করে এলাকাবাসির পানির কষ্ট দূর করার জোড় দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ