Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুইসাইড নোট লিখে কলেজ শিক্ষিকার আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ২:৩১ পিএম

সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছেন খুলনার সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজের শরীরচর্চা বিভাগের শিক্ষক ইস্মিতা মন্ডল (৩১) ।
খুলনা মহানগরীর বয়রা এলাকার (২৫০ বেড হাসপাতালের কাছে) ভাড়া বাসা থেকে সোমবার রাত সাড়ে ৮টার দিকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের পাশ থেকে সুইসাইড নোটটিও উদ্ধার করা হয়েছে।
ইস্মিতা মন্ডল খুলনার বটিয়াঘাটা উপজেলার কিসমত ফুলতলা গ্রামের অশ্মিনী মন্ডলের মেয়ে।
জানা যায়, ইস্মিতা মন্ডলের সাথে একই ভাড়া বাড়িতে থাকতেন তার বোন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের নার্স সুস্মিতা মন্ডল। রাত ৮টার দিকে সুস্মিতা বাড়িতে ফিরে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পান। পরে আশেপাশের লোকজনের উপস্থিতিতে দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ইস্মিতাকে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।
সোনাডাঙ্গা মডেল থানার ওসি মমতাজুল হক বলেন, ইস্মিতার লাশের কাছে পাওয়া সুইসাইড নোটে লেখা আছে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না, আমার পোস্টমর্টেম করো না, আমার লাশের যে অঙ্গগুলো কাজে লাগে তা আমি ২৫০ বেড হাসপাতালে দান করে গেলাম, আমার টাকা পয়সাগুলো মাকে দিয়ে গেলাম, তার ঋণ পরিশোধ করার ক্ষমতা আমার নেই, ইতি তোমার অবাধ্য মেয়ে’। বি.দ্র. দিয়ে আরও লেখা রয়েছে ‘শান্ত মাথায় মৃত্যুর পথ বেছে নিলাম, সবাইকে ক্ষমা করে গেলাম।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ