Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছিপাতলী মাদরাসায় ১২ দিনব্যাপী মিলাদুন্নবী (সা.) মাহফিল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পবিত্র জশনে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে পয়লা রবিউল আউয়াল থেকে ১২ দিনব্যাপী আজিমুশশান মিলাদ মাহফিল বাদে মাগরিব আজিজিয়া কাজেমী কমপ্লেক্স ট্রাস্ট বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল্লামা মুহাম্মদ আজিজুল হক আল কাদেরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ছিপাতলী জামেয়া গাউছিয়া মুঈনীয়া কামিল (অনার্স-মাস্টার্স) মাদরাসা ও আঞ্জুমানে কাদেরিয়া চিশতীয়া আজিজিয়ার যৌথ উদ্যোগে গাউছিয়া মাদরাসা জামে মসজিদে আয়োজিত এ মাহফিলে বিশিষ্ট পীর-মাশায়েখ, ওলামায়ে কেরাম ও ইসলামী চিন্তাবিদগণ বক্তব্য রাখেন।
মাহফিলে বক্তাগণ বলেন, রাসুল (সাঃ) বিশ^বাসীর জন্য রহমত। বিশ্বনবীর (সাঃ) উসিলায় আল্লাহপাক রাব্বুল আলামীন সমস্ত কায়েনাত সৃষ্টি করেছেন। গতকালের মাহফিলে বক্তব্য রাখেন মাদরাসার অধ্যক্ষ ও আঞ্জুমানের সভাপতি আল্লামা আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দিন, আল্লামা মোহাম্মদ শফিউল আলম নেজামী, আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম আল-কাদেরী, আল্লামা গোলাম মোস্তফা মোহাম্মদ নুরুন নবী, মাওলানা মোহাম্মদ শফিউল আলম আজিজি, মাওলানা মোহাম্মদ কামাল উদ্দিন প্রমুখ। মাহফিল পরিচালনা করেন মাওলানা খাজা আহাম্মদ তালুকদার। আগামী ১২ই রবিউল আউয়াল বাদ ফজর ছিপাতলী গাউছিয়া মাদরাসা জামে মসজিদ প্রাঙ্গণ থেকে জশনে জুলুস বের হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ