Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ফাইনালে বিজিবি-পুলিশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

স্ক্সিম ব্যাংক জাতীয় পুরুষ হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ পুলিশ। গতকাল শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের দু’টি সেমিফাইনাল অনুষ্ঠিত হয়। বিকেলে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে বিজিবি ৫০-২২ গোলের বড় ব্যবধানে বান্দরবান জেলাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। একই ভেন্যুতে শেষ চারের দ্বিতীয় ম্যাচে পুলিশ ২৭-২২ গোলে বাংলাদেশ আনসারকে হারিয়ে ফাইনালে বিজিবি’র সঙ্গি হয়।

আজ বেলা তিনটায় শিরোপা নির্ধারণী ম্যাচে বিজিবি-পুলিশ মুখোমুখী হবে। এর আগে দুপুর ১২টায় তৃতীয়স্থান নির্ধারণী ম্যাচ খেলবে বান্দরবান জেলা ও আনসার। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করবেন বাংলাদেশ ব্যাংক অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম মজুমদার। এসময় বিশেষ অতিথি থাকবেন পৃষ্ঠপোষক পওতিষ্ঠান এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড: মো: হায়দার আলী মিয়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ